logo
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮
 
  • হোম
  • মিডিয়া
  • পিরোজপুরে কালেরকন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পিরোজপুরে কালেরকন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পিরোজপুরে কালেরকন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পিরোজপুর, ১০ জানুয়ারি, এবিনিউজ : কালের কন্ঠের অষ্টম প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষে পিরোজপুর প্রেসক্লাব চত্ত্বরে আজ বুধবার সকাল ১১টায় শুভ সংঘের আয়োজনে কেক কাটা ও আলেচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এর সঙ্গে চলছিল শুভ সংঘ সদস্যদের নৃত্য পরিবেশনা।

অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ দেলোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ, পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ^াস, পিরোজপুর জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল, ইত্তেফাকের ষ্টাফ রিপোর্টার মুনিরুজ্জামান নাসিম আলী, পিরোজপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক অধ্যাপক নজরুল ইসলাম, রয়েল বেঙ্গল ফাউন্ডেশনের চেয়াম্যান মাইনুল আহসান মুন্না, পৌরকাউন্সিলর আব্দুস ছালাম বাতেন ও সাদুল্লাহ লিটন, শুভ সংঘের সাধারন সম্পাদক সুরঞ্জন চক্রবর্ত্তী বাপ্পা।পিরোজপুরে কালেরকন্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আলোচনা সভায় অতিথিরা বলেন, দেশের মুক্তিযুদ্ধের ইতিহাস সঠিকভাবে তুলে ধরে কালের কন্ঠ দেশের প্রতি এক গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করছে। শিক্ষক সমাজ এবং মুক্তিযোদ্ধাদের কালের কন্ঠ যে ভাবে মূল্যায়ন করেছে সংবাদ পত্র জগতে এমন দৃষ্টান্ত বিরল। বক্তারা আরও বলেন অনলাইন পাঠক প্রিয়তায় দৈনিক কালের কন্ঠ প্রথম স্থানে। তাছাড়া সংবাদ পত্র জগতে ইষ্ট ওয়েষ্ট মিডিয়া এখন বট বৃক্ষের মতো। তাই এর দ্বায়িত্বও বেশী। তবে সকল বিষয়ে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে অল্প সময়েই কালের কন্ঠ পাঠক সমাজে ব্যপক সমাদ্রিত হয়েছে। কালের কন্ঠ তার ধারাবাহিকতায় এগিয়ে যাক বহুদুর। অনুষ্ঠান পরিচালনা করেন, কালের কন্ঠের পিরোজপুর জেলা প্রতিনিধি শিরিনা আফরোজ।

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত