logo
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮
 

বাংলাদেশ থেকে এ বছর গুগল সার্চের শীর্ষে সাবিলা নূর

বাংলাদেশ থেকে এ বছর গুগল সার্চের শীর্ষে সাবিলা নূর

ঢাকা, ১৪ ডিসেম্বর, এবিনিউজ : বছর শেষের দিকে, এ বছর বাংলাদেশ থেকে ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে কাকে? শীর্ষ দশজনের মধ্যে আটজনই বিনোদন জগতের।  বুধবার এ বিষয়ে দুই মিনিটের ভিডিও প্রকাশ করে অনলাইন সার্চ ইঞ্জিনের জায়ান্ট গুগল।

বাংলাদেশ থেকে গুগল সার্চে এ বছরের শীর্ষে রয়েছেন সাবিলা নূর।  কেন? এর অবশ্য যথার্থ কারণ রয়েছে। হুট করে সাবিলা নূরের নাম দিয়ে একটি অপরাধী চক্র ভুয়া স্ক্যান্ডাল ছড়িয়ে দেয়। এ নিয়ে সাবিলা নূর বেশ আলোচনায় ছিলেন।

সাবিলা নূরের পর তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন আমেরিকার লেবানিজ পর্নস্টার মিয়া খলিফা।

তৃতীয় স্থানে রয়েছে ক্রিকেটার তাসকিন আহমেদ। তাসকিনের বিয়ে নিয়ে বেশ আলোচনা হয়েছিলে। এছাড়া হ্যাটট্রিক সহ আরও অনেক সংবাদ নিয়ে তাসকিনকে বেশ খুজেছেন মানুষ।

চার নম্বর স্থানে রয়েছে বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। বিয়ে সহ নানা কারনে তাকে নিয়ে এবছর আলোচনাটা একটু বেশিই ছিল। অনেকেই ধারণা করেছেন হয়তো শীর্ষ স্থান তার দখলে থাকবে। ভাগ্যিস সে স্থান তার হারাতে হয়েছে।   

পঞ্চম স্থানে রয়েছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এবছর নাটকে অভিনয়ের জন্য তেমন আলোচিত ছিলেন না।  মাঝখানে অসুস্থা নিয়ে জনমনে বেশ ভয়ের উদ্রেক করেছিলেন।

জান্নাতুল নাঈম এভ্রিল আছেন ছয় নম্বরে। এবছর তাকে নিয়েও আলোচনা কম হয়নি। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ঘোষিত হওয়ার পরও নানা কারণে মুকুট হারাতে হয়েছে।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আছেন সাত নম্বরে।

ইউটিউবার তৌহিদ আফ্রিদী আছেন আট নম্বরে। নয় নম্বরে আছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমীন বুবলি।

দশ নম্বরে আছেন পাকিস্তানি গায়ক আতিফ আসলাম।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত