logo
শনিবার, ২০ জানুয়ারি ২০১৮
 

এবার সঞ্জয় দত্তের নায়িকা নার্গিস ফাখরি!

এবার সঞ্জয় দত্তের নায়িকা নার্গিস ফাখরি!

ঢাকা, ১৩ ডিসেম্বর, এবিনিউজ : বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি।  তার অভিনীত সর্বশেষ সিনেমা 'বানজো'।  মুক্তির এক বছর পেরিয়ে গেলেও নতুন কোনো ছবি মুক্তির খবর নেই। অবশেষে নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নার্গিস।  

বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে তাকে ‘তোরবাজ’ ছবিতে দেখা যাবে। ছবিটিতে আয়েশা নামের একজন এনজিওকর্মীর ভূমিকায় থাকছেন নার্গিস। যুদ্ধে গৃহহারা শিশুদের দেখাশোনা করতে আফগানিস্তানে যান তিনি। সেখানে কাজ করতে করতে তার বিশ্ব সম্পর্কে দৃষ্টিভঙ্গি পরিবর্তন হয়। আয়েশা চরিত্রের জন্য আফগানিস্তানের স্থানীয় ভাষা পশতুন ও দারি শিখছেন তিনি। 

ছবির প্রযোজক রাহুল মিত্র জানান, ছবিতে নার্গিসের ভাষাগত দক্ষতা দেখে দর্শক চমকে যাবে। আগামী সপ্তাহে ছবির শুটিং শুরু হতে যাচ্ছে। এজন্য তিনি উজবেকিস্তানের রাজধানী বিশকেকে উড়াল দেবেন। 

রাহুল জানান, সেখান থেকে এশিয়ার প্রাচীন সিল্করুট ধরে এগিয়ে যাবে তাদের শুটিং। এমনকি দুর্গম এলাকায় হাড় কাঁপানো শীতের মধ্যেও তাদের শুটিং করতে হবে। তার মতে বলিউডের ইতিহাসে এ ধরনের প্রতিকূল পরিবেশে এর আগে কখনো শুটিং হয়নি। ছবির পরিচালক গিরিশ মালিকের ‘জাল’ ২০১৪ সালে স্পেশাল ইফেক্টের জন্য জাতীয় পুরস্কার পায়।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত