logo
সোমবার, ২২ জানুয়ারি ২০১৮
 

‘গহীন বালুচর’-এর জন্য বাপ্পার শুভ কামনা

‘গহীন বালুচর’-এর জন্য বাপ্পার শুভ কামনা

ঢাকা, ১৩ ডিসেম্বর, এবিনিউজ : চলতি মাসের শেষ শুক্রবার মুক্তি পাবে বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’। সিনেমাটির জন্য শুভ কামনা জানালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার। দর্শক সারিতে বসে সিনেমাটি দেখবেন বলে কথাও দিয়েছেন তিনি। পাশাপাশি সবাইকে দেখার আমন্ত্রণ জানান।

‘গহীন বালুচর’-এর একটি গানে কণ্ঠও দিয়েছেন বাপ্পা। ‘ভালোবাসায় বুক ভাসাইয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন বদরুল আনাম সৌদ। সুর-সংগীতায়োজন করেছেন ইমন সাহা। ইতোমধ্যে প্রকাশিত গানটি বেশ প্রশংসা পেয়েছে।

বাপ্পা মজুমদার বললেন, ‘ইমন সাহার গান দিয়েই আমার বাংলা সিনেমার প্লেব্যাক করা শুরু হয়। তার সুরে এই গানটি করতে পেরে আমার অনেক ভালো লেগেছে। এর মধ্যে আমি অনেকগুলো গান করেছি। আমার কাছে মনে হয়েছে এই গানটি অনেক গানের মধ্যে একদমই আলাদা একটি গান এবং অসাধারণ গান।’‘গহীন বালুচর’-এর জন্য বাপ্পার শুভ কামনা

‘দিন বাড়ি যায়’ গায়ক আরো বলেন, ‘আমি সবাইকে অনুরোধ জানায় সিনেমাটি আপনারা হলে গিয়ে দেখুন। আপনারা যদি দেখেন তাহলেই বাংলাদেশের মুভি আবারো জেগে উঠবে। আপনারা সবাই সপরিবারে হলে গিয়ে মুভিটি দেখবেন, আমি কথা দিচ্ছি আমিও যাবো আপনাদের সাথে।’

সিনেমাটিতে থাকছে ৫টি গান। আরো কণ্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নি, লিজা, চন্দন সিনহা, ফাহিমা নাসরিন, ঐশী, ফজলুর রহমান বাবু, জয়িতা, সাব্বির ও মনির।

গ্রামীণ পটভূমিতে নির্মিত ‘গহীন বালুচর’-এ অভিষেক ঘটছে নীলাঞ্জনা নীলা, আবু হুরায়রা তানভীর ও মুনকে। ত্রিভূজ প্রেমের গল্পে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুবর্ণা মুস্তাফা, আফরোজা বানু, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, রুনা খান প্রমুখ।

‘গহীন বালুচর’ প্রযোজনা করেছে সাতকাহন ও ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যাশনাল।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত