মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫
logo
 

তালায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহাত

তালায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহাত

তালা (সাতক্ষীরা), ১৩ ডিসেম্বর, এবিনিউজ : সাতক্ষীরার তালা উপজেলার হরিণ খোলা গ্রামের বাবুরাম সরকারের ছেলে বিধান সরকার (৪২) ও তার ছেলে নবদ্বীপ সরকারা (২২) কে তুচ্ছ ঘটনা ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হয়েছেন। গুরুতর আহত বিধান সরকার তালা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে তালা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আহত বিধান সরকারের স্বজনরা জানান,বুধবার সকালে বিজধান হারানোকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার খেশরা ইউনিয়নের হরিণখোল গ্রামের অনুকুলের ছেলে অনুধুতি মাষ্টার গংরা বিধান সরকার উপর অর্তির্কিত ভাবে দেশীয় অস্ত্রে স্বস্ত্রে স্বজ্জিত হয়ে হামলা চালায়। এ হামলায় বিধান সরকারের মাথায় গুরুত্বর জখম হয়। এ সময় তার ছেলে ঠেকাতে আসলে তাকেও বেধড়ক মারপিট করে আহত করে। পরে স্থানীয় লোকজন তাদেরকে আহত অবস্থা উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে আসেন। এঘটনায় আহত পরিবারের পক্ষ থেকে তালা থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানায়।

উল্লেখ্য ,অনুধুতি মাষ্টার গংরাদের বিরুদ্ধে ইতিপূর্বে ঐএলাকার সাধারণ মানুষের উপর হামলা ও বিভিন্নভাবে হয়রানির অভিযোগে তালা থানায় সাধারণ ডায়েরী রয়েছে বলে জানা গেছে।এবিষেয়ে অনুধুতি মাষ্টারের কাছে ঘটনার বিষয় জানার জন্য মোবাইলে চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

এবিএন/সেলিম হায়দার/জসিম/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত