মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫
logo
 
  • হোম
  • সারাদেশ
  • বান্দরবানে রির্পোর্টাস ইউনিটির নির্মাণাধীন অফিসে ভাংচুর

বান্দরবানে রির্পোর্টাস ইউনিটির নির্মাণাধীন অফিসে ভাংচুর

বান্দরবানে রির্পোর্টাস ইউনিটির নির্মাণাধীন অফিসে ভাংচুর

বান্দরবান, ১৩ ডিসেম্বর, এবিনিউজ : বান্দরবান শহরের উজানি পাড়া এলাকায় ”বান্দরবান রির্পোর্টাস ইউনিটি”র নিজস্ব নির্মাণাধীন ভবনে হামলা চালিয়েছে একদল পাহাড়ি সন্ত্রাসী। গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে হামলা কারীরা হামলা চালিয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদশীরা জানান, বান্দরবানের কিছু পিসিপি ও জেএসএস নেতা ওই সময় সাংবাদিকদের প্রকাশ্যে গালমন্দ করতে দেখা গেছে। উজানি পড়ার স্থানীয় এলাকা বাসীরা বলেন তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে প্রকাশ্যে সাহস পায় না। যেন সকল ক্ষমতার ভান্ডার তাদের কাছে। নাম গোপন রাখার সর্তে এক পাহাড়ি মহিলা বলেন যারা এঘটনা সাথে জড়িত তারা এই এলাকায় দীর্ঘদিন থাকার সুবাদে অস্ত্র ব্যবসা,মাদক ব্যবসা,জুয়ার আসরসহ অন্যান্য অবৈধ ব্যবসা ও চাঁদাবাজি নিয়ন্ত্রন করে যাচ্ছে তারা।

এ ব্যাপারে রির্পোর্টাস ইউনিটি সাধারণ সম্পাদক বিপ্লব চাকমা জানান, অফিসে হামলা ও লুট সংক্রান্ত বিষয়ে বান্দরবান সদর থানায় মামলা দায়ের করা প্রস্তুতি নিচ্ছে। তিনি আরো বলেন, বান্দরবান রির্পোর্টাস ইউনিটি সভাপতি মংসানু মারমাসহ জেলা-উপজেলা সাংবাদিক সংগঠন ও প্রতিনিধিরা হামলাকারীদের বিচার দাবি করেন।

এদিকে ঘটনার বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফরিদুল আলম (সুমন) এবং তিনি আরো বলেন হামলাকারীদের দ্রুত আইননে আওতায় এনে বিচার হওয়া উচিত। সাংবাদিক সংগঠন অফিসে সাইন বোর্ড সরানো ও হামলা বিষয়ে বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ গোলাম ছরোয়ার জানান, ঘটনাটি খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তবে ঘটনা স্থালে কাউকে পাওয়া যায়নি। তিনি আরো বলেন স্থানীয় এলাকাবাসীর কাছথেকে হামলাও ভাংচুর কারিদের বিরুদ্ধে গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে এবং হামলাকারীদের বিরুদ্ধে শিগগিরই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যদিকে সাংবাদিক অফিসে হামলার বিষয়টি নজরে এনে মূখোশধারী চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে রির্পোর্টাস ইউনিটি ক্ষতিগ্রস্থ সংগঠনটি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেন।

এবিএন/এম এ রহিম/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত