শনিবার, ২১ এপ্রিল ২০১৮, ৮ বৈশাখ ১৪২৫
logo
 
  • হোম
  • সারাদেশ
  • সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ২

সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ২

সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত ২

গাইবান্ধা, ১১ ডিসেম্বর, এবিনিউজ : গাইবান্ধার সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় রিপন মিঞা (১৮) নামে এক কলেজ ছাত্র ঘটনাস্থলেই নিহত হয়েছে। এতে অজ্ঞাত পরিচয়ের আরও ২ ব্যক্তিকে গুরুতরাহতাবস্থায় উদ্ধার করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সোমবার বিকেল ৫টার পর সুন্দরগঞ্জ-গাইবান্ধা আঞ্চলিক হাইওয়ে সড়কযোগে একটি যাত্রীবাহী অটোবাইক উপজেলার কঞ্চিবাড়ি বাইপাস মোড় থেকে ধর্মপুর যাচ্ছিল। যাত্রীবাহী অটোবাইকটি ধর্মপুর এসআইডি কারিগরি কলেজের নিকট পৌঁছিলে এর বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৪১২০) অটোবাইকটিকে চাপা দেয়।

এতে দুর্ঘটনার শিকার আটোবাইক যাত্রী রিপন মিঞা ঘটনা স্থলেই নিহত হয়। নিহত রিপন মিঞা ধর্মপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও উপজেলার শ্রীপুর ইউনিয়নের উত্তর শ্রীপুর ছাতিনামারী গ্রামের খুশি মিঞার পুত্র ছিল। ঘটনার পর ঘাতক ট্রাকটিকে আটক করেছেন স্থানীয়রা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল গফ্ফার জানান, দুর্ঘটনার ট্রাকটি আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধারের প্রস্তুতিসহ প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত