মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫
logo
 
  • হোম
  • বিনোদন
  • জল্পনার অবসান ঘটিয়ে বিরাট-আনুশকার বিয়ে সম্পন্ন

জল্পনার অবসান ঘটিয়ে বিরাট-আনুশকার বিয়ে সম্পন্ন

জল্পনার অবসান ঘটিয়ে বিরাট-আনুশকার বিয়ে সম্পন্ন

ঢাকা, ১১ ডিসেম্বর, এবিনিউজ : বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ের গুঞ্জন। শোনা গিয়েছিলো, আগামী ১২ অথবা ১৮ ডিসেম্বর ইতালির মিলানে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিকতা।

তবে চমকপ্রদ তথ্য হলো, গত শনিবার বিয়ের কাজটি নাকি সম্পন্ন করে ফেলেছেন বিরুষ্কা জুটি। এমনটাই তথ্য জানানো হয়েছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

গত ৯ ডিসেম্বর ইতালির মিলানে দুজনের বিয়ে হয়েছে বলে নিশ্চিত করেছে ফিল্মফেয়ার। আজ বাংলাদেশ সময় রাত সাড়ে আটটার দিকে এই জুটি আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে জানা গেছে।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছুটি নিয়ে নেন কোহলি। বলা হয়েছিল, টানা ক্রিকেটের ধকল সামলাতে দক্ষিণ আফ্রিকা সফরের আগে বিশ্রাম নিচ্ছেন। কিন্তু সংবাদমাধ্যমে গুঞ্জন শুরু হয়ে যায়, আসলে বিয়ে করবেন বলেই এই ছুটি নিয়েছেন কোহলি।

ভারতের শীর্ষ গণমাদ্ঘ্যম টাইমস অফ ইন্ডিয়া’র প্রতিবেদনে বলা হয়েছে, শিগগির আনুষ্ঠানিকভাবে এই ক্রিকেটার ও অভিনেত্রী বিয়ের খবর জানান দেবেন। তবে অন্যান্য গণমাধ্যমে বলা হচ্ছে, এই উইকেন্ডে তারা বিয়ে সেরেছেন। আগামী ২৬ ডিসেম্বর ভারতের মুম্বাই গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হচ্ছে বলে জানিয়েছে টাইমস অফ ইন্ডিয়া।

ইতালির ভূস্বর্গ বলে পরিচিত তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে তাদের মেহেদী, সংগীত ও বিয়ের নানান আনুষ্ঠানিকতা। পরে সেখান থেকে অনেকটা দূরের মিলান শহরে বিয়ে সম্পন্ন হয়।

ইতোমধ্যে বলা হয়েছে, ইতালির তুসকানি শহরের একটি ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট-আনুশকার বিয়ের আয়োজন করা হয়েছে। বছর তিনেক আগে ‘হারপাস বাজার’ সাময়িকীকে দেওয়া সাক্ষাৎকারে আনুশকা শর্মা জানিয়েছিলেন, নিজের বিয়ের অনুষ্ঠান তিনি পুরোপুরি ঐতিহ্যবাহী রাখতে চান। আর অনুষ্ঠানটি করতে চান প্রাকৃতিক পরিবেশে।

এর আগে গত সপ্তাহে ইন্ডিয়া টুডে টেলিভিশন খবর দেয়, ৯ থেকে ১২ ডিসেম্বরের যেকোনো দিন বিয়ের দিন ঠিক করেছেন দুজন। বিয়ে করতেই ইতালির উদ্দেশে উড়াল দিচ্ছেন দুজনে। কোহলির বন্ধু ও পরিবারের লোকজনের জন্য ইতালিতে এরই মধ্যে একটি জায়গা ভাড়া করেছেন। সম্পূর্ণ পারিবারিক আবহের এ অনুষ্ঠানে দাওয়াত পাননি সে রকম কোনো ক্রিকেটার। বর্তমান দলের বেশির ভাগ ক্রিকেটার তো ওয়ানডে সিরিজের জন্য ব্যস্তই।

২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করছেন। শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয়। সামাজিক মাধ্যমেও অভিনন্দনের বন্দনা চলছে, অভিনন্দন মিস্টার অ্যান্ড মিসেস কোহলি!

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত