logo
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮
 
  • হোম
  • সারাদেশ
  • আবারও ময়মনসিংহ পুলিশের শ্রেষ্ঠ র্সাকেল-রায়হানুল

আবারও ময়মনসিংহ পুলিশের শ্রেষ্ঠ র্সাকেল-রায়হানুল

আবারও ময়মনসিংহ পুলিশের শ্রেষ্ঠ র্সাকেল-রায়হানুল

গফরগাঁও (ময়মনসিংহ), ১১ ডিসেম্বর, এবিনিউজ : দক্ষতা ,মেধা ,সাহসিকতা ও জননিরাপত্তা রক্ষার মাধ্যমে ময়মনসিংহ জেলা পুলিশের টানা ৪র্থ বার শ্রেষ্ঠ র্সাকেল নির্বাচিত হয়েছেন গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম ।  ময়মনসিংহের পুলিশ লাইন্সে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার সৈয়দ নুৃরুল ইসলাম পিপিএম গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলামকে জেলার শ্রেষ্ঠ র্সাকেল র্নিবাচন করেন। অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার, গ্রেফতারি পরোয়ানা তামিল,অপরাধ র্নিমুল , আইন শৃংখলার উন্নয়ন , বিশেষ অভিযান পরিচালনা, চুরি ডাকাতি প্রতিরোধসহ নানা ক্ষেত্রে  সাফলতার স্বীকৃতি হিসেবে তাকে টানা ৪র্থ বার জেলার শ্রেষ্ট  সার্কেল ঘোষনা দেওয়া হয় ।

গফরগাঁও সার্কেল অফিস সূত্রে জানা যায়,অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম গত পহেলা জানুয়ারী এ র্সাকেলে যোগদান করার পর থেকে গফরগাঁও র্সাকেলের অধীন গফরগাঁও,পাগলা  ও ভালুকা থানায়,চুরি, ডাকাতি,সন্ত্রাস,মাদক ,জঙ্গিবাদ ,জুয়া,বাল্যবিয়ে নারী নির্যাতন প্রতিরোধসহ  বিশেষ অভিযানের মাধ্যমে আইন শৃংখলার ্উন্নয়নে  কাজ করেছেন।এই পুলিশ কর্মকর্তার এসব সাহসি অভিযানে দক্ষিন ময়মনসিংহের ত্রিশাল ,ভালুকা ও গফরগাও অনেকটা অপরাধমুক্ত হয়ে উঠেছে বলে এলাকাবাসীর দাবি।  এব্যাপারে পুলিশ সার্কেল রায়হানুল ইসলাম বলেন ,বর্তমান সরকারের অপরাধমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছি । মানুষের জান ও মালের নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের দায়িত্ব ও কর্তব্য ।

এই দায়িত্ব পালনে নিরলস কাজ করে যাচ্ছি ।জনগণের আস্থা অর্জনের মাধ্যমে জননিরাপত্তা নিশ্চিত করতে সবার সহযোগিতা চাই ।   তিনি বলেন ,বাংলাদেশ পুলিশের আইজি শহীদুল হক পুলিশি সেবা জনগণের মধ্যে পৌচ্ছে দিতে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা চালু করেছেন । এ ব্যবস্থার মাধ্যমে গ্রামেগঞ্জে পুলিশি সেবা পৌচ্ছে দিচ্ছে কমিউনিুট পুলিশ ।সামাজিক নিরাপত্তা বেষ্টনী গড়ে তুলেছে কমিউনিটি পুলিশ ।  খুলনা বিশ্ববিদ্যালয় হতে ফরেস্টি বিভাগ থেকে কর্তৃত্বের সাথে বিএস এস (অর্নাস) ও এম এসএস ডিগ্রি লাভ করেন  | তিনি ,সরকারের ২৮তম( বিসিএস )পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে বাংলাদেশ পুলিশের সহকারী পুলিশ সুপার নিযুক্ত হন ।  পরে ঢাকা মেট্রো (ডিবি) ,সিআইডি ও পুলিশ হেডকোটারে গুরুত্ব পুর্নৃ ভুমিকা পালন করেন ।

এবিএন/নাজমুল হক বিপ্লব/জসিম/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত