logo
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি ২০১৮
 
  • হোম
  • রাজনীতি
  • ‘যে সব প্রপার্টির কথা বলা হচ্ছে সেগুলোর কোনো অস্তিত্ব নেই’

‘যে সব প্রপার্টির কথা বলা হচ্ছে সেগুলোর কোনো অস্তিত্ব নেই’

‘যে সব প্রপার্টির কথা বলা হচ্ছে সেগুলোর কোনো অস্তিত্ব নেই’
ফাইল ছবি
ঢাকা, ১১ ডিসেম্বর, এবিনিউজ : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সারা পৃথিবীতে তারা খোঁজ নিয়ে দেখেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার পরিবারের নামে বিদেশে যে সম্পদের কথা বলা হচ্ছে, সেগুলোর কোনো অস্তিত্বই নেই।
 
আজ সোমবার সকালে হাইকোর্ট মাজার এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গরিব ও দুস্থদের মধ্যে কম্বল বিতরণ শেষে তিনি এ কথা বলেন।
 
বিদেশে খালেদা জিয়ার সম্পদের কোনো তথ্য পাওয়া যায়নি জানিয়ে দলটির এ মুখপাত্র বলেন, ‘এখন পর্যন্ত আমরা সারা পৃথিবীতে খোঁজ নিয়েছি, কোথায় এ ধরনের তথ্য নেই যা সম্প্রতি প্রধানমন্ত্রী দিয়েছেন। তিনি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা তথ্য দিয়েছেন। এ ধরনের সংবাদ ও তথ্যের কোনো  ভিত্তি নেই।’
 
রংপুর সিটি করপোরেশনের ক্ষমতাসীন দলের প্রার্থী আচরণবিধি লঙ্ঘন করছে বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব।
 
তিনি বলেন, ‘রংপুর সিটি করপোরেশন নির্বাচন চলছে। আমরা এই নির্বাচনে অংশগ্রহণ করছি। এখন পর্যন্ত সরকারি দল নির্বাচনী আচরণ বিধি (ইলেকশন অব ভায়োলেশন রুলস) ভঙ্গ করেছে। আমরা সেটা নির্বাচন কমিশনকে জানিয়েছি। আশা করছি নির্বাচন কমিশন সেখানে একটি সুষ্ঠু নির্বাচন করবে। আর তা না হলে সকল দায় নির্বাচন কমিশনকে বহন করতে হবে।’
 
বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এ কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহসভাপতি শামসুল হুদা প্রমুখ উপস্থিত ছিলেন।
 
এবিএন/সাদিক/জসিম/এসএ

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত