logo
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭
bijoy

একই সাজে আলিয়া-ক্যাটরিনা

একই সাজে আলিয়া-ক্যাটরিনা

ঢাকা, ০৬ ডিসেম্বর, এবিনিউজ : তারা দু’জন বলিউডের ‘বেস্টিজ’(প্রিয় বন্ধু)। অন্তত দুই নায়িকা নিজেরাই এমন দাবি করেন। সম্প্রতি ইনস্টাগ্রামে আলিয়া ও ক্যাটরিনা দু’জনেই একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে একই সাজে রয়েছেন তারা। বুধবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকায়।

দু’জনের মধ্যে এমনিতেও বেশ কয়েকটি মিল রয়েছে। যেমন, দুই নায়িকারই ফিটনেস ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। তাদের দু’জনের স্টাইলিস্টও এক, অ্যামি প্যাটেল। তাই বলে দুই বলিউড সুন্দরীর সাজও এক?একই সাজে আলিয়া-ক্যাটরিনা

ডিএনএ’র খবর অনুযায়ী, একটি অনুষ্ঠানের জন্য তৈরি হচ্ছিলেন আলিয়া ও ক্যাটরিনা। তাদের স্টাইলিস্ট অ্যামি ইচ্ছে করেই দুই নায়িকার জন্য একই ধরনের পোশাক বেছে দেন।

আর তারপরেই সাদা শার্ট এবং গাঢ় নীল শর্ট স্কার্টে দুই নায়িকার এই ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আলিয়ার পোজ অসম্ভব ‘কিউট’ বলে মন্তব্য করেছেন নেটিজেনরা(ইন্টারনেট ব্যবহারকারীরা)। সেখানে ‘টাইগার জিন্দা হ্যায়’র নায়িকা ক্যাটের লুক ততটাই ‘সেক্সি’(আবেদনময়ী)।একই সাজে আলিয়া-ক্যাটরিনা

তবে কোন শো’য়ের জন্য এমন একই সাজে তৈরি হচ্ছিলেন তারা তা জানা যায়নি। মিনিমাল মেক-আপে দুই নায়িকা লিপ-পাউট করতে ভোলেননি। মজার পোজ দিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন ক্যাটরিনা।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত