logo
বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
bijoy
৭ মার্চের ভাষণ ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ায়

নরসিংদীতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

নরসিংদীতে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

নরসিংদী, ২৫ নভেম্বর, এবিনিউজ : নরসিংদীতে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ ইউনেস্কোর ‘মেমোরি অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার’ এ অন্তভুক্তির মাধ্যমে বিশ্বপ্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতি লাভের অসামান্য অর্জন উদযাপিত হয়েছে। এই উপলক্ষে আজ শনিবার জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

সকাল সাড়ে নয়টায় জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে নরসিংদীর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্র্পণ করেন। সকাল দশটায় জেলা প্রশাসকের কার্য্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

একইভাবে জেলা পরিষদ, জেলা পুলিশ, সিভিল সার্জন অফিস, জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ জেলার বিভিন্ন সরকারি দপ্তর ও সংগঠনের পক্ষ থেকে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

পরে স্টেডিয়ামে অনুষ্ঠিত আনন্দ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঞা, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার আমেনা বেগম ও নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল প্রমুখ।

শেষে ৭ মার্চের ভাষণের উপর একটি নাটিকা পরিবেশন করে বাঁধন হারা।

এবিএন/সুমন রায়/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত