logo
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭
bijoy

ঘাটাইলে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

ঘাটাইলে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা

ঘাটাইল (টাঙ্গাইল), ২৫ নভেম্বর, এবিনিউজ : বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষন ইউনেস্কো কতৃক বিশ্ব ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পাওয়ায় আজ শনিবার ঘাটাইলে আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন এসব অনুষ্ঠানের আয়োজন করে।

সকালে ঘাটাইল জিবিজি বিশ্ব বিশ্ববিদ্যালয় মাঠ থেকে এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বিশাল শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক পদক্ষিন করে উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষার্থী সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অংশ নেয়।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আলোচনা সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মুহাম্মদ শাহীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট এস আকবর খান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু, যুগ্ম আহবায়ক ও ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খান, যুগ্ম আহবায়ক।

আরও বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান আজাদ, আঃ রহিম, মজিবুর রহমান, জিবিজি কলেজের অধ্যক্ষ শামসুল আলম মনি, আওয়ামী লীগ নেতা তানভীর রহমান, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহি উদ্দিন পিপিএম, জেলা পরিষদের সদস্য এডভোকেট শাহানশাহ সিদ্দিকী মিন্টু প্রমূখ।

এবিএন/নজরুল ইসলাম/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত