logo
রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭
bijoy

দর্শনায় দুই মালবাহী ট্রেনের সংঘর্ষ : আহত ৩

দর্শনায় দুই মালবাহী ট্রেনের সংঘর্ষ : আহত ৩
চুয়াডাঙ্গা, ২৫ নভেম্বর, এবিনিউজ : চুয়াডাঙ্গার দর্শনায় তেলবাহী ট্যাঙ্কার ও মালবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষে তেলবাহী ট্যাঙ্কারের চালক ও ২ জন নিরাপত্তাকর্মী আহত হয়েছেন। 
 
আজ শনিবার সকাল ৬টার দিকে দর্শনা হল্ট স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর থেকে খুলনা-ঢাকা, খুলনা-রাজশাহী, খুলনা-চিলাহাটি রুটে সব ধরনের ট্রেন চলাচল বন্ধ রয়েছে।
 
তেলবাহী ট্যাঙ্কারের আহত চালকের নাম রায়হান আলী। আহত নিরাপত্তাকর্মীদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি। 
 
দর্শনা স্টেশন সূত্রে জানা যায়, খুলনা থেকে ছেড়ে আসা তেলবাহী একটি ট্রেন পার্বতীপুর অভিমুখে যাচ্ছিল। ট্রেনটির ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর আরেকটি মালবাহী ট্রেনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রেনের বেশ কয়েকটি বগি ক্ষতিগ্রস্ত হয়। আহত হন তেলবাহী ট্রেনের চালক রায়হান হাসানসহ ৩ জন। দর্শনায় দুই মালবাহী ট্রেনের সংঘর্ষ : আহত ৩
 
দর্শনা স্টেশন মাস্টার হাফিজুল ইসলাম জানান, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটির দর্শনা আন্তর্জাতিক রেলস্টেশনে যাওয়ার কথা থাকলেও ভুল করে তারা হল্ট স্টেশনে ঢুকে পড়াই এ দুর্ঘটনা ঘটেছে। তবে দুর্ঘটনার পর স্টেশনের কোথাও মাস্টারকে খুঁজে পাওয়া যায়নি।
 
চুয়াডাঙ্গা স্টেশন মাস্টার আবদুল খালেক জানান, খবর পেয়ে রিলিফ ট্রেনসহ রেলওয়ের বিভাগীয় ও পশ্চিমাঞ্চলীয় কর্মকর্তারা দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছেন।
 
এদিকে দর্শনা হল্ট স্টেশনে দুর্ঘটনার পর চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, কোটচাঁদপুর ও যশোর স্টেশনে কপোতাক্ষ, রুপসাসহ বেশ কয়েকটি ট্রেন আটকা পড়েছে।
 
গত বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় রেললাইনের ওপর থেমে থাকা ট্রাককে ঢাকা থেকে লালমনিরহাটগামী লালমনি এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রেনের সহকারী চালক নিহত হন। আহত হন কমপক্ষে ১০ জন। এক দিন পরেই আজ আবার ট্রেন দুর্ঘটনা ঘটল।
 
এবিএন/সাদিক/জসিম/এসএ

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত