logo
রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭
bijoy
  • হোম
  • সারাদেশ
  • পটিয়ায় অগ্নিকান্ডে ৪ বসতঘর ভষ্মিভূত, ক্ষতি ১৫ লাখ টাকা

পটিয়ায় অগ্নিকান্ডে ৪ বসতঘর ভষ্মিভূত, ক্ষতি ১৫ লাখ টাকা

পটিয়ায় অগ্নিকান্ডে ৪ বসতঘর ভষ্মিভূত, ক্ষতি ১৫ লাখ টাকা

পটিয়া (চট্টগ্রাম), ২৪ নভেম্বর, এবিনিউজ : পটিয়ার ছনহরা ইউনিয়নের উত্তর ছনহরায় কাজী আবদুল কাদেরের পুরান বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪ বসতঘর পুড়ে ছাঁই হয়ে যায়। বর্তমানে পরিবারগুলো খোলা আকাশের নিচে বসবাস করছে।

জানা যায়, আজ শুক্রবার সকাল ৮ টায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হলে আবদুল লতিফ, আবদুল করিম, আবদুর রহমান ও আবদুল কাদেরের বসতঘর সম্পূর্ণরূপে ভষ্মিভূত হয়। খবর পেয়ে পটিয়া ফায়ার সার্ভিসের একটি দমকল বাহিনী দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিবারগুলো বসতঘর ও মূল্যবান জিনিসপত্র সহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে সূত্রে প্রকাশ।

খবর পেয়ে পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া গতকাল বিকেলে দূর্গতদের মাঝে ছুটে যান এবং নগত ২০ হাজার টাকা প্রদান সহ বিধ্বস্ত ঘর বিনির্মাণে বিত্তবানদেরকে সাথে নিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন- ছনহরা ইউপি চেয়ারম্যান আলহাজ¦ এড. আবদুর রশিদ দৌলতী, মেম্বার জাহেদুল হক, যুবদল নেতা মামুন সিকদার, মেম্বার শাহীন আকতার, উপজেলা ছাত্রদলের আহবায়ক এসএম সুমন, যুগ্ন আহবায়ক আইয়ুব আলী, জসিম উদ্দিন, ৩নং ওয়ার্ড সভাপতি আবু ছালেহ, মো: ইদ্রিস, ফারুক, জাহাঙ্গীর হারুন পেয়ারু প্রমুখ।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত