logo
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭
bijoy

ডোমারে কলেজছাত্রের কারাদন্ড

ডোমারে কলেজছাত্রের কারাদন্ড

নীলফামারী, ২৪ নভেম্বর, এবিনিউজ : নীলফামারীর ডোমারে গাজাঁ ও গাজাঁ খাওয়ার উপকরন রাখার অপরাধে গোলাম ফারুক(২০) নামে এক কলেজ ছাত্রের একমাসের কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার সকালে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক উম্মে ফাতিমা এই সাজা প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ফারুক উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চিকনমাটি গ্রামের মোঃ বাবলু রহমানের ছেলে ও ডোমার সরকারী ডিগ্রী মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেনীর ছাত্র।

ডোমার থানার এসআই গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত ১১টা ১৫ মিনিটে উপজেলা পরিষদের মাঠ থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে গাজাঁ ও গাজাঁ খাওয়ার উপকরন পাওয়া যায়।শুক্রবার তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা ভ্রাম্যমাণ আদালতের বিচারক ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ২২(খ) ধারায় মাদকদ্রব্য ও উপকরন রাখার অপরাধে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকছেদ আলীর সাজার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে তাকে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে।

এবিএন/মোঃ আব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত