logo
মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭
bijoy

ব্যাট হাতে সমালোচনার জবাব দিলেন জেমস ভিন্স

ব্যাট হাতে সমালোচনার জবাব দিলেন জেমস ভিন্স

ঢাকা, ২৩ নভেম্বর, এবিনিউজ : অ্যাশেজ শুরু আগে ভিন্স টেষ্ট ক্রিকেটের যোগ্য নয় এমন সমালোচনা করেছে অনেকে। ব্যাট হাতে সেই সমালোচনার জবাব দিলেন প্রথমবার অ্যাশেজ খেলতে নেমে জেমস ভিন্স। এ ম্যাচে তিনি খেলেন ৮৩ রানের অসাধারণ এক ইনিংস। মাত্র ২ রানে দলের সেরা ব্যাটসম্যান অ্যালিস্টার কুককে হারালেও আরেক ওপেনার স্টোনম্যানকে নিয়ে ১২৫ রানের জুটি গড়েন ভিন্স। এই জুটির উপর ভর করে দিনশেষে ৪ উইকেটে ১৯৬ রান সংগ্রহ করে ইংলিশরা।

নিজের পছন্দের অর্ডারে ব্যাট করতে পেরে আনন্দিত ভিন্স জানান, নিজের পছন্দের পজিশনে ব্যাট করতে পেরে অনেক খুশি। আমি পুরো অ্যাশেজে আজকের পারফরম্যান্সের পুনরাবৃত্তি করার চেষ্টা করব। খুবই ভালো লাগছে অ্যাশেজে ভালো একটা শুরু করতে পেরেছি। অ্যাশেজ শুরুর আগে অনেকে বলেছে আমি টেষ্ট ক্রিকেটের যোগ্য নয়। আমি তদেরকে ভুল প্রমাণ করেছি।  

অ্যাশেজ খেলার অভিজ্ঞতা তিনি বলেন, অ্যাশেজে আমি একটা ছন্দ নিয়ে শুরু করেছি। প্রথমবারের মত অ্যাশেজ খেলার অভিজ্ঞতাকে ইতিবাচক হিসেবে দেখছি। যদিও প্রথমদিকে কিছুটা অস্বস্তিতে ছিলাম। তবে খুশির বিষয় হচ্ছে আমি আমার প্ল্যান মোতাবেক খেলেছি। এবারের অ্যাশেজে ব্যক্তিগতভাবে আরো ভালো কিছু করার আশা করছি।

অ্যাশেজের আগে জাতীয় দলের হয়ে মাত্র সাত টেষ্ট খেললেও কোন ফিফটির দেখা পাননি জেমস ভিন্স। তবে অ্যাশেজের প্রথম ম্যাচেই কিছুটা চাপের মধ্যে থেকেও ১৭০ বলে ৮৩ রানের অসাধারণ এক ইনিংস। পরিকল্পনা মোতাবেক খেলতে পারায় ভালো পারফরম্যান্স করার মুল কারন বলে জানান ভিন্স। ক্যারিয়ারের প্রথম অ্যাশেজে ভালো শুরু করায় বেশ আনন্দে আছেন হ্যাম্পসায়ারের এই ক্রিকেটার।

এবিএন/রাজ্জাক/জসিম/এআর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত