logo
রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭
bijoy
  • হোম
  • সারাদেশ
  • স্বাধীনতার পক্ষের লোকজনই আ.লীগের সদস্য হবেন: খালিদ মাহমুদ চৌধুরী
বাগমারায় সদস্য সংগ্রহ ও নবায়ন শুরু

স্বাধীনতার পক্ষের লোকজনই আ.লীগের সদস্য হবেন: খালিদ মাহমুদ চৌধুরী

স্বাধীনতার পক্ষের লোকজনই আ.লীগের সদস্য হবেন: খালিদ মাহমুদ চৌধুরী

রাজশাহী, ২২ নভেম্বর, এবিনিউজ : রাজশাহীর বাগমারায় জাঁক জমক ভাবে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার সকালে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে এই কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, যারা স্বাধীনতার পক্ষে তারা সবাই আ’লীগের সদস্য হবে। আওয়ামী লীগের সংগঠনকে সুষ্ঠু ভাবে পরিচালনা করতে গেলে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন করা অতি গুরুত্বপূর্ণ। এই নতুন সদস্যরাই আওয়ামী লীগের চালিকাশক্তি। সংগঠনকে শক্তিশালী করতে হলে সদস্য সংগ্রহ একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

উপজলার ভবানীগঞ্জ নিউমার্কেটের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়নের মধ্যে দিয়ে অন্ধ ভক্ত নেতা কর্মীরা আবারও উজ্জীবিত হবেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সংগঠন বাংলাদেশের রাজনীতিতে একটি পুরাতন সংগঠন। এই সংগঠনে অন্যান্য সংগঠনের চেয়ে বেশি সদস্য আছে। যে সংগঠনের সৃষ্টি না হলে বাংলাদেশে ৫২ থেকে শুরু করে ৭১ কোন অন্দোলনের সূচনা হতো না। বাগমারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সভাপতি অনিল কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ, আলফোর রহমান, সাবেক যুগ্ম সম্পাদক এ্যাড.ইব্রাহীম হোসেন, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান আব্দুল মজিদ, জেলা কৃষকলীগের সভাপতি রবিউল আলম বাবু, জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভীন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ ওয়ারিশ কেটু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, জেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুক্তার হোসেন, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক তাজমুল ইসলাম, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি মেয়র আব্দুল  মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দীন আহম্মেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, চেয়ারম্যান আয়েন উদ্দীন, সরদার জান মোম্মাদ, আব্দুল হাকিম প্রাং, সাবেক চেয়ারম্যান মাস্টার লুৎফর রহমান, আসলাম আলী আসকান, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মরিয়র বেগম,সম্পাদক কহিনুর বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহীনুর খাতুন, যুব লীগের সভাপতি আল মামুন, ছাত্রলীগের আব্দুল মালেক নয়নসহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

উপজেলার ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভার আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য আলাদা আলাদা বুথ নির্মাণ করা হয়েছে। এসব ইউনিটের সদস্যরা নিজস্ব বুথ থেকে সদস্য ফরম পূরণ ও নবায়নের করছেন। সদস্য ফরমে নিজেদের নাম, ঠিকানা ও মুঠোফোন নম্বর দিতে হতে হচ্ছে। সন্ত্রাসী, যুদ্ধাপরাধী ও জঙ্গিদের অনুপ্রবেশ ঠেকাতে সংশ্লিষ্ট ইউনিটের দায়িত্বশীল নেতারা দায়িত্ব পালন করছেন। তাঁরাই শনাক্ত করছেন ওইসব ব্যক্তিদের।

এবিএন/জিল্লুর রহমান/জসিম/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত