logo
রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭
bijoy
  • হোম
  • বিনোদন
  • সালমান-ক্যাটরিনার রোমান্সে নস্ট্যালজিক দর্শকরা

সালমান-ক্যাটরিনার রোমান্সে নস্ট্যালজিক দর্শকরা

সালমান-ক্যাটরিনার রোমান্সে নস্ট্যালজিক দর্শকরা
ঢাকা, ২২ নভেম্বর, এবিনিউজ : ‘টাইগার জিন্দা হ্যায়‘র নতুন গান ‘সোয়্যাগ সে সোয়্যাগত’ এর প্রথম ঝলক দেখলে এক মুহূর্তের জন্য হলিউড অ্যালবামের গান বলে ভুল করতে পারেন দর্শকরা। সালমান-ক্যাটরিনার লুক থেকে গানের লোকেশন, ডান্স স্টেপ, পোশাক, সবকিছুতেই রয়েছে চমক।আদ্যন্ত স্টাইলে মোড়া একখানি প্রেমের গানই দর্শকদের উপহার দিলেন সাল্লু মিঞা।
সময়ের সঙ্গে পালটে গিয়েছে ছবির প্রচারের সোয়্যাগও। এখন শুধু ছবিরই নয়, গানেরও টিজার মুক্তি পায়। সোমবারই সেই ঝলক টুইট করেছিলেন টাইগার ওরফে সালমান। আর মঙ্গলবার প্রকাশ্যে এল গোটা গানটি। যেখানে সালমান-ক্যাটরিনার রোমান্স দেখে নস্ট্যালজিক হয়ে পড়তে পারেন দর্শকরা। কবীর খানের ‘এক থা টাইগার’-এ আরবি ছন্দের ‘মাশআল্লা’ গানে ক্যাটরিনার বেলি ডান্স নজর কেড়েছিল তাঁর ভক্তদের। আর এবার এক্কেবারে ওয়েস্টার্ন আউটফিটে গ্রিসের অসামান্য লোকেশনে ধরা দিলেন হট অ্যান্ড সিজলিং ক্যাট। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে কে বলবে, পর্দায় বাইরে অনেকদিন হল তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। হুডি পরে সালমান ব়্যাপ করছেন তো ক্যাটরিনার মুভ তাক লাগাচ্ছে।সালমান-ক্যাটরিনার রোমান্সে নস্ট্যালজিক দর্শকরা
পরিচালক আলি আব্বাস জাফর বলছেন, “‘এক থা টাইগার’-এ সালমান-ক্যাটরিনার রসায়ন মনে ধরেছিল প্রত্যেকের। তাই এই ছবিতে তাঁদের দুজনকে কীভাবে তুলে ধরব, সেটা অত্যন্ত চ্যালেঞ্জিং ছিল আমার কাছে। তাদেঁর পোশাক, লোকেশন সবকিছুর উপরই বিশেষ নজর দিয়েছিলাম। আশা করছি তাঁদের সেরা লুকটা দেখাতে সফল হয়েছি।” এই গানটির জন্য গ্রিস, ফ্রান্স, ত্রিনিদাদ ও টোবাগো থেকে ১০০ জন বেলি ডান্সার, হিপ-হপ এবং অ্যাফরো ডান্সার নিয়ে আসা হয়েছিল। স্টাইলে ভরপুর এই গানের মধ্যে দিয়েই আবার ভারতীয় সংস্কৃতির কথাও বলে গেলেন সালমান। আর এই গান মুক্তির পর ‘টাইগার জিন্দা হ্যায়’ দেখার আগ্রহ যে সিনেপ্রেমীদের বেড়ে গেল, তা বলাই বাহুল্য। ২২ ডিসেম্বর বড়দিনের আগে মুক্তি পাচ্ছে ’এক থা টাইগার’ এর সিক্যুয়েল।
 
এবিএন/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত