logo
বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
bijoy

দুপুরে খুলনা টাইটানসের মুখোমুখি রাজশাহী কিংস

দুপুরে খুলনা টাইটানসের মুখোমুখি রাজশাহী কিংস
ঢাকা, ২১ নভেম্বর, এবিনিউজ : দুপুরে মাঠে নামতে যাচ্ছে রাজশাহী কিংস ও খুলনা টাইটানস। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে দুই দলের ম্যাচটি শুরু হবে বেলা ১টায়।
 
গতবারের রানার্সআপ হলেও রাজশাহী কিংসকে এবারের আসরে সেভাবে জ্বলে উঠতে দেখা যাচ্ছে না। ৬ ম্যাচে মাত্র ২টি তে জিতেছে তারা, হার ৪টিতেই। ৪ পয়েন্ট নিয়ে ৭ দলের মধ্যে শেষ দিক থেকে দ্বিতীয় দলটি। 
 
অন্যদিকে খুলনা টাইটানসের পারফম্যান্স অতটা খারাপ কিছু নয়। ৬ ম্যাচে ৩টিতে জয় তাদের ২টি হার। ১টি ম্যাচ বৃষ্টিতে ভেসে যায়। ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে রয়েছে তারা।
 
খুলনা তাদের সর্বশেষ ম্যাচেও জিতেছে। চিটাগং ভাইকিংসকে তারা হারিয়েছে ৫ উইকেটে। অন্যদিকে পরাজয়ের স্মৃতি নিয়ে মাঠে নমতে হচ্ছে রাজশাহীকে। নিজেদের শেষ ম্যাচে তারা ঢাকার কাছে হেরেছে ৬৮ রানে। এম্যাচটি তাই রাজশাহীর জন্য জয়ে ফেরার। আর খুলনার জন্য জয়ের ধারা ধরে রাখার।
 
এদিকে দিনের দ্বিতীয় ম্যাচে সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস খেলবে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের বিপক্ষে। এই ম্যাচটি মাঠে গড়াবে সন্ধ্যা ৬টায়। এদিনই শেষ হচ্ছে বিপিএলের ঢাকা পর্বের প্রথম ধাপের খেলা। দুই দিন বিরতি দিয়ে শুক্রবার থেকে শুরু হবে চট্টগ্রাম পর্ব। ২ ডিসেম্বর থেকে ফের ঢাকায় ফিরবে বিপিএল।
 
এবিএন/সাদিক/জসিম/এসএ

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত