logo
বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
bijoy
প্রতিবাদ করায় বাড়ীর মালিককে মারধর

সিদ্ধিরগঞ্জে দুই শিশুকে বেঁধে রেখে নির্যাতন

সিদ্ধিরগঞ্জে দুই শিশুকে বেঁধে রেখে নির্যাতন

সিদ্ধিরগঞ্জ, ২০ নভেম্বর, এবিনিউজ : সিদ্ধিরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল (১০) ও ফয়সাল (৭) নামে দুই শিশুকে বেঁধে রেখে নির্যাতনের ঘটনায় প্রতিবাদ করায় মাদকসেবী উজ্জল গংদের বিরুদ্ধে বাড়ীর মালিক মোজাম্মেলকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার দুপুরে মিজমিজি ক্যানেলপাড় এলাকায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় শিশুদের বাড়ীর মালিক মোজাম্মেল বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, মিজমিজি পাগলাবাড়ী এলাকার মোজাম্মেলের বাড়ীর ভাড়াটিয়া সুমন মিয়ার ছেলে বাতেনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালযের দ্বিতীয় শ্রেণির ছাত্র নাজমুল ও একই বাড়ীর ভাড়াটিয়া ফজলুল হকের ছেলে ওই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র ফয়সাল রবিবার দুপুরে ক্যানেলপাড় এলাকায় উজ্জল ষ্টোরের সামনে রাখা ভাঙ্গা ওয়েষ্টেজ থাই গ্লাসের উপর খেলার ছলে ইটের টুকরো দিয়ে ঢিলা মারে। এতে ভাঙ্গা গ্লাস আরো ভেঙ্গে যায়। তখন উজ্জল ষ্টোরের মালিক মাদকসেবী উজ্জল শিশু দুইজনকে ধাওয়া করে।

একপর্যায়ে শিশুরা বাড়িতে চলে গেলেও উজ্জল তাদেরকে বাড়ী থেকে ধরে এনে দোকানের ভিতর বেধে রেখে নির্যাতন চালায়। এ সময় তাদের অভিভাবকরা বাড়ীর মালিক মোজাম্মেলকে খবর দিলে সে বিকালে ঘটনাস্থলে গিয়ে শিশু দুজনকে ছেড়ে দেওয়া এবং ঘটনা সম্পর্কে জানতে চাইলে উজ্জল ক্ষতিপুরণ বাবদ ২ হাজার টাকা দাবী করে। পরে মোজাম্মেল শিশু নাজমুলের মাকে ১ হাজার টাকা দিয়ে দিতে বলে। তখন শিশু নাজমুলের মা ১০ তারিখে বেতন পেয়ে দিবে বলে কথা দেয় কিন্তু উজ্জল তাতে রাজী না হয়ে টাকা না দিলে তাদেরকে ছাড়বে না বলে জানায়।

একপর্যায়ে মোজাম্মেল উজ্জলকে শিশুদের ছেড়ে দেওয়ার কথা বললে তর্কবিতর্ক শুরু হয়। এসময় মাদক সেবী উজ্জল ও তার ভাই আফজাল এবং ইমরানসহ ৫/৬ জন রড ও ছুড়ি দিয়ে মোজ্জাম্মেলকে আঘাত ও মারধর করে। এতে সে গুরুতর আহত হয়।

পরে তাকে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে রবিবার রাতেই মোজাম্মেল বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এবিএন/সোহেল রানা/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত