logo
বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
bijoy

ডোমারে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা

ডোমারে ছাত্রদলের মিছিলে পুলিশের বাধা

নীলফামারী, ২০ নভেম্বর, এবিনিউজ : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রিয় কমিটির সাধারন সম্পাদক আকরাম হোসেন মিন্টুকে গ্রেফতারের প্রতিবাদে ও তার নিশর্ত মুক্তির দাবীতে নীলফামারী ডোমারে পুলিশি বাঁধাকে উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ছাত্রদল ডোমার উপজেলা শাখা।

গতকাল রবিবার রাতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ডোমার উপজেলা ও পৌর শাখা এই কর্মসূচীর আয়োজন করে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রদল সম্পাদক মামুনুর রশিদ বসুনিয়া সজীব।

গতকাল রবিবার রাতে উপজেলা বিএনপি কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করলে, পুলিশি বাঁধার সামনে পরে ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় তারা মিছিল নিয়ে সামনে এগুতে থাকলে পুলিশ এসে বাধা দেয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা ছাত্রদলের সভাপতি শাহিন আলম শান্ত,র সভাপতিত্বে জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সজীব বসুনিয়া, পৌর ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা ও পৌর ছাত্রদলের নেতা ও কর্মীরা আকরামের মুক্তি ও খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিভিন্ন শ্লোগান দেন।

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত