logo
মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
 

বেরোবিতে ক্যারিয়ার প্লানিং ও বিতর্ক উৎসব ১৮ নভেম্বর

বেরোবিতে ক্যারিয়ার প্লানিং ও বিতর্ক উৎসব ১৮ নভেম্বর

বেরোবি, ১৪ নভেম্বর, এবিনিউজ : দৈনিক বায়ান্নর আলোর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে ক্যারিয়ার প্লানিং ও বিতর্ক উৎসব-২০১৭। ‘এগিয়ে যাওয়ার সাহসী উচ্চারণ’ এই শ্লোগানে আগামী ১৮ নভেম্বর ক্যাম্পাসে উক্ত আয়োজনটি অনুষ্ঠিত হবে।

আয়োজনের সার্বিক দায়িত্ব পালন করছে বেগম রোকেয়া ইউনিভার্সিটি ডিবেট অ্যাসোসিয়েশন (ব্রুডা)। আয়োজন সহযোগী সংগঠন হিসেবে আছে রংপুর ডিবেট কাউন্সিল। প্রাইম স্কুল অ্যান্ড কলেজ আয়োজনের মোটিভেটর শিক্ষা প্রতিষ্ঠান। বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের অংশগ্রহণে সংসদীয় ধারায় বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। সেমিফাইনাল পর্ব পর্যন্ত বিতর্ক প্রতিযোগিতা বেরোবি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। বিতর্কের চূড়ান্ত পর্বটি প্রাইম মেডিকেল অডিটোরিয়ামে অনুষ্ঠিতহবে।

আয়োজনের কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে ব্রুডার সভাপতি রক্তিম মিলন বলেন, ‘১৮ নভেম্বর সকাল ৯.৩০ টায় র‌্যালির মাধ্যমে আনুষ্ঠানিকতা শুরু হবে। এরপর ধারাবাহিকভাবে কর্মশালা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে থাকবে।’ এছাড়াও তিনি জানান প্রতি বছরের ন্যায় এ বছরও ব্রুডা থেকে একজন গুণী শিক্ষককে সম্মাননা প্রদান করা হবে।

এবিএন/তপন কুমার রায়/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত