logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 

মুশফিক-মুস্তাফিজের রাজশাহী কিংসে লুক রাইট

মুশফিক-মুস্তাফিজের রাজশাহী কিংসে লুক রাইট

ঢাকা, ২১ অক্টোবর, এবিনিউজ: আগামী ৪ নভেম্বর মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। ইতিমধ্যের নিজেদের ঘর গুছিয়ে নিয়েছে অংশগ্রহণকারি আট ফ্র্যাঞ্চাইজি। এখনও চলছে। সর্বশেষ ইংলিশ ক্রিকেটার লুক রাইটকে দলে ভিড়িয়েছে মুশফিক-মুস্তাফিজের রাজশাহী কিংস। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজেদের পেইজে বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী অঞ্চলের দলটি।

ফেসবুক পেইজে লুক রাইটের ছবি সংযুক্ত করে একটি পোস্টে দিয়েছে রাজশাহী কিংস। সেখানে লেখা হয়েছে, ‘রাজশাহী কিংসের নতুন সংযোজন অভিজ্ঞ ইংলিশ অলরাউন্ডার লুক রাইট। সংক্ষিপ্ত ওভারের ফরম্যাটে লুক রাইটের জুড়ি মেলা ভার। ১৪৫ স্ট্রাইকরেটে টি-২০ ফরম্যাটে লুক রাইটের নামের পাশে আছে ৭টি শতক, ৩২টি অর্ধশতক এবং ৭৯ উইকেট। দুর্দান্ত আউটফিল্ডার হিসেবে খ্যাতি পাওয়া লুক রাইটের ঝুলিতে আছে ৯১টি ক্যাচও।

পেইজে আরও লেখা হয়েছে আবাহনী, ঢাকা গ্ল্যাডিয়েটরসে খেলে যাওয়া রাইট উপমাহাদেশের কন্ডিশন সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহালও বটে। ২০১৪ সালে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে ৬৬ বলে অপরাজিত ১৫৩ করে লুক রাইট সবার টনক নড়িয়ে দেন। এবারের বিপিএল এ তার থেকে এমন বিধ্বংসী পারফর্মেন্সই আশা করছে রাজশাহী কিংসের ভক্তরা।’

৩২ বছর বয়সী ইংলিশ অলরাউন্ডার লুক রাইট জাতীয় দলের হয়ে ৫০টি ওয়ানডে ও ৫১টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়েছেন। টি-টোয়েন্টি সংস্করণে কার্যকরী ক্রিকেটার হিসেবে খ্যাতি রয়েছে তাঁর, একই কারণে বিশ্বের বিভিছন্ন দেশের ঘরোয়া টি-টোয়েন্টি লিগগুলোতে তার বেশ জনপ্রিয়তা ও চাহিদা রয়েছে।

আগামী ৪ নভেম্বর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে পর্দা উঠবে বিপিএলের পঞ্চম আসর। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক সিলেট সিক্সার্সের মুখোমুখি হবে চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস।
 

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত