logo
শনিবার, ২৫ নভেম্বর ২০১৭
 

গঙ্গাচড়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা স্বামী আটক

গঙ্গাচড়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা স্বামী আটক

গঙ্গাচড়া (রংপুর), ২১ অক্টোবর, এবিনিউজ : রংপুরের গঙ্গাচড়ার ৩ সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ গৃহবধুর স্বামীকে আটক করে। ঘটনাটি গতকাল শুক্রবার রাতে উপজেলার সদর ইউনিয়নের চেংমারী কুড়িয়ার মোড় এলাকায় ঘটে।

জানা যায়, উপজেলার গঙ্গাচড়া ইউনিয়নের চেংমারী কুড়িয়ার মোড় এলাকার মৃত খরকু মিয়ার পুত্র ফারুক মিয়া (৪৩) এর সাথে রংপুর মহানগর উত্তম বারো ঘড়িয়া গ্রামের মৃত শহিদার রহমানের মেয়ে মালেকা বেগমকে বিয়ে করে। প্রায় সময়ই সামান্য অজুহাতে ফারুক তার স্ত্রী মালেকাকে নির্যাতন করে।  

বৃহস্পতিবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফারুক তার স্ত্রী মালেকাকে বেধম মারপিট করলে মালেকা অসুস্থ হয়ে পড়ে। পরদিন শুক্রবার রাতে মালেকার মৃত্যু হয়। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজনের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

হত্যার বিষয়টি পুলিশের নজরে এলে শনিবার ঘটনাস্থলে গিয়ে মালেকার মৃত্যু দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং স্বামী ফারুককে আটক করে। তবে শনিবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ জিন্নাত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এবিএন/এস এম স্বপন/জসিম/রাজ্জাক

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত