logo
শনিবার, ২৫ নভেম্বর ২০১৭
 
  • হোম
  • আদালত
  • ভর্তি পরীক্ষায় জালিয়াতি: ৩ জন রিমান্ডে

ভর্তি পরীক্ষায় জালিয়াতি: ৩ জন রিমান্ডে

ভর্তি পরীক্ষায় জালিয়াতি: ৩ জন রিমান্ডে

ঢাকা, ২১ অক্টোবর, এবিনিউজ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে দায়ের করা মামলায় তিনজনের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার পুলিশের ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) তাদের ঢাকা মূখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করে। এ সময় তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় দায়ের করা মামলায় সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলা তদন্তকারী কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিবুল ইসলাম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আক্তারা মাহমুদা বেগম প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেয়া অপর দুই জন হলেন-ফলিত রসায়ন বিভাগের তৃতীয় বর্ষের আব্দুল্লাহ আল মামুন ও জনৈক ইশরাক হোসেন রাফি। এর আগে শুক্রবার সকাল ১০টায় পরীক্ষা শুরুর পর বিশ্ববিদ্যালয়ের বাইরের কেন্দ্র থেকে পরীক্ষা চলাকালে তাদের আটক করা হয়।

এর আগে রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা মামলায় তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিবুল ইসলাম। অপরদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের শুনানি করেন।

উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, শুক্রবার সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালে বিশ্ববিদ্যালয়ের বাইরের কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত