logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 

খুনিরা যতই প্রভাবশালী হোক বিচার হবে: কাদের

খুনিরা যতই প্রভাবশালী হোক বিচার হবে: কাদের

সিলেট, ২১ অক্টোবর, এবিনিউজ: সিলেটে এক মাসের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলে দুই ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ শনিবার সিলেটে দলের সদস্য সংগ্রহ অভিযানে তিনি বলেন, “দুচারজন সন্ত্রাসীর কারণে পার্টির বদনাম হতে পারে না। খুনের নেপথ্যে যারা আছেন, যতই প্রভাবশালী হোন বিচার হবেই।”

গত সোমবার সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগকর্মী ওমর মিয়াদ (২২) ছুরিকাঘাতে নিহত হন। এর আগে ৬ সেপ্টেম্বর নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের কর্মীদের ছুরিকাঘাতে নিহত হন ছাত্রলীগ কর্মী জাকারিয়া মোহাম্মদ মাসুম। এ দুই ঘটনার পর ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি জেলা কমিটি বিলুপ্ত করেছে।

নগরীর রেজিস্টারী মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাদের বলেন, “শেখ হাসিনার নির্দেশে খুনের বিষয়ে খোঁজ নিতে এসেছি, খুনি যেই হোক রেহাই নেই। খুনিদের বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে।”

অফিসে বসে সদস্য না করে কর্মী সংগ্রহের জন্য নেতাকর্মীদেরকে ঘরে ঘরে যাওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, “এবার সদস্য সংগ্রহ অভিযানে আওয়ামী লীগের টার্গেট নারী ভোটার।”

বিএনপিকে ইঙ্গিত করে বলেন, যত ইস্যু ধরে সব ইস্যুই হাতছাড়া হয়ে যায়। চিফ জাস্টিসকে নিয়ে কত খেলা খেলল। এখন আবার নির্বাচন কমিশন নিয়ে খেলছে। লন্ডনে বসে খালেদা নীল নকশা করেছেন, কিন্তু  ২০০১ সালের পুনরাবৃত্তি দেশে আর হবে না।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখের বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, সদস্য রফিকুর রহমান, সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সভাপতি লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
 

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত