logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 
  • হোম
  • বিনোদন
  • রজনী নয়, ‘২.০’ এর নায়ক হওয়ার কথা ছিল আমিরের!

রজনী নয়, ‘২.০’ এর নায়ক হওয়ার কথা ছিল আমিরের!

রজনী নয়, ‘২.০’ এর নায়ক হওয়ার কথা ছিল আমিরের!

ঢাকা, ২১ অক্টোবর, এবিনিউজ : বলিউডের খানদানে একমাত্র পারফেকশনিস্ট আমির খান। এমন এক খান, যার নামের জোরে শুধু প্রেক্ষাগৃহে দর্শক যান না। যান পর্দায় একটি ভাল কাহিনী দেখতে পাওয়ার বিশ্বাসেও। এই বিশ্বাসের ওপর ভর করেই ‘বাহুবলী’র মতো সিনেমাকে টক্কর দিতে পারে একমাত্র আমির খানের ‘দঙ্গল’ই। শাহরুখ, সালমান যেখানে নাম রক্ষার লড়াইয়ে ব্যস্ত, তিনি একের পর এক হিট দিয়ে চলেছেন বলিউডকে।

তাই এখন তার ওপরেই আস্থা রাখছেন প্রযোজক-পরিচালকরা। এই আস্থাই রেখেছিলেন পরিচালক এস শংকর। রজনীকান্ত নয়, নিজের ড্রিম প্রজেক্ট ‘২.০’ এর মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব তিনি দিয়েছিলেন আমিরকে। শুনিয়েছিলেন চিত্রনাট্যও। এমনকি তালাইভা নিজেও ফোন করে ‘চিট্টি’র চরিত্রটি করতে অনুরোধ করেন। কিন্তু, সে প্রস্তাব ফিরিয়ে দেন আমির। জানিয়ে দেন এ চরিত্র তার পক্ষে করা সম্ভব নয়।

আমিরের অভিনয়ের ধার অতি বড় নিন্দুকও মেনে নেবেন। তাহলে এই নিশ্চিত ব্লকব্লাস্টারের প্রস্তাব ফিরিয়ে দিলেন কেন? আসলে রজনীকে সম্মান জানিয়েই এই কাজ করেছেন আমির। এক সাক্ষাৎকারে আমির জানিয়েছেন, চিত্রনাট্য শুনে যখন তিনি চোখ বন্ধ করে চরিত্রের কথা ভাবছিলেন তখন চোখের সামনে কেবল রজনীর চেহারাই আসছিল। তখনই তিনি বুঝে যান এ চরিত্র তালাইভা ছাড়া অন্য কেউ করতে পারবেন না। শংকরকে তখনই না বলে দেন। অগত্যা শংকর নিজের একমাত্র ভরসার প্রতি ফিরে যান।

তবে সেসব এখন অতীত। আমির এখন ‘সিক্রেট সুপারস্টার’। আবার ‘থাগস অফ হিন্দুস্তান’ নিয়ে ব্যস্ত। রজনীর ‘২.০’ এর ফার্স্টলুক ইতিমধ্যেই প্রকাশিত হয়ে গেছে। দর্শকদের চমকে দিয়ে প্রকাশিত হয়েছে অক্ষয় কুমারের লুকও। ভারতের সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ছবির মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে ২০১৮ সালের ২৫ জানুয়ারি। এখন চলছে শেষ মুহূর্তের শুটিংয়ের কাজ।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত