logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 

ইউজিসিতে ওয়ার্ল্ড ব্যাংক সাপোর্ট মিশনের খসড়া ‌‘Aide Memoire’ উপস্থাপন

ইউজিসিতে ওয়ার্ল্ড ব্যাংক সাপোর্ট মিশনের খসড়া ‌‘Aide Memoire’ উপস্থাপন

ঢাকা, ১৮ অক্টোবর, এবিনিউজ : ১৬তম ওয়ার্ল্ড ব্যাংক সাপোর্ট মিশনের সদস্যগণ আজ (১৮.১০.২০১৭ তারিখ) ইউজিসি অডিটরিয়ামে এক প্রি-র‌্যাপ আপ মিটিং -এ খসড়া ‘Aide Memoire’ উপস্থাপন করেন। প্রফেসর আবদুল মান্নান, চেয়ারম্যান, ইউজিসি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সাপোর্ট মিশনের পক্ষে ওয়ার্ল্ড ব্যাংকের সিনিয়র অপারেশনস অফিসার ড. মো. মোখলেছুর রহমান খসড়া ‘Aide Memoire’ উপস্থাপন করেন। ওয়ার্ল্ড ব্যাংক সাপোর্ট মিশন উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন। উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি এবং পরবর্তী ছয় মাসের কর্মপরিকল্পনা নিয়ে সভায় বিস্তারিত আলোচনা হয়।

ইউজিসি চেয়ারম্যান সভায় আগত প্রতিনিধি দলকে স্বাগত জানান এবং উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের সফলতার জন্য এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তাদেরকে আন্তরিকতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

উচ্চশিক্ষা মানোন্নয়ন প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে কারিগরি ও প্রাতিষ্ঠানিক সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে দেশের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানসমূহে শিক্ষা ও গবেষণার গুণগতমান উন্নয়ন করা।

প্রফেসর ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা, সদস্য, ইউজিসি, প্রফেসর ড. দিল আফরোজা বেগম, সদস্য, ইউজিসি, ড. গৌরাঙ্গ চন্দ্র মোহন্ত, এনডিসি, প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব), হেকেপ, শিরু নাকাতা, সিনিয়র এডুকেশন ইকোনোমিস্ট, হেকেপের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ ও কনসালটেন্ট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত