মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৫
logo
feb18  
  • হোম
  • সারাদেশ
  • দৌলতপুরে প্রতিবন্ধীর সাথে প্রতরণা করে টাকা আত্মসাতের অভিযোগ

দৌলতপুরে প্রতিবন্ধীর সাথে প্রতরণা করে টাকা আত্মসাতের অভিযোগ

দৌলতপুরে প্রতিবন্ধীর সাথে প্রতরণা করে টাকা আত্মসাতের অভিযোগ

দৌলতপুর (কুষ্টিয়া), ১৭ সেপ্টেম্বর, এবিনিউজ : কুষ্টিয়ার দৌলতপুরে এক প্রতিবন্ধীর সাথে প্রতারণা করে ২ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র। এ ব্যাপারে থানায় অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবারটি।

প্রাপ্ত অভিযোগে জানাযায়, উপজেলার দৌলতপুর গ্রামের প্রতিবন্ধী আতাহার আলীর কাছ থেকে ৩‘শ টাকার ষ্ট্যাম্পে অঙ্গীকার নামায় স্বাক্ষর করে দুই লক্ষ টাকা নেয় একই গ্রামের মৃত হেকমত মন্ডলের  জিয়া ও তার মা রোকেয়া খাতুন।

এক বছরের মধ্যে টাকা পরিশোধ না করতে পারলে দৌলতপুর মৌজার ২১৫৯ খতিয়ানের ২২৬১ দাগের ৩৩ শতাংশ জমি ঐ প্রতিবন্ধী আতাহার আলীর জামাই সামিরুলের নামে রেজিষ্ট্রি করে দেবে বলে তারা ষ্ট্যাম্পে স্বাক্ষর করে দেন। কিন্তু গত ১৮ ফেব্রুয়ারী ২০১৬ তারিখে সেই সময়সীমা শেষ হলেও অদ্যবধি আজ নয় কাল করে টাকা বা জমি রেজিষ্ট্রি করে দিচ্ছেনা প্রতারক জিয়া ও তার পরিবার।

এ ব্যাপারে প্রতিবন্ধী আতাহার আলী টাকা ফেরত পাবার আশায় বিভিন্ন সমাজপতিদের দ্বারে দ্বারে ঘুরেও কোন লাভ হয়নি। বাধ্যহয়ে প্রতিবন্ধী আতাহার আলীর স্ত্রী মিনু খাতুন বাদি হয়ে দৌলতপুর থানায় অভিযোগ দিয়েছেন।

এ ব্যাপারে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে তিনি জানিয়েছেন।

এবিএন/জহুরুল হক/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত