logo
বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭
 

অভয়নগরে মাদক ব্যবসায়ীদের হামলায় যুবক আহত

অভয়নগরে মাদক ব্যবসায়ীদের হামলায় যুবক আহত

অভয়নগর (যশোর), ১৭ সেপ্টেম্বর, এবিনিউজ : অভয়নগরে এবার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের হামলায় এক যুবক মারাত্মক আহত হয়েছে। আহত যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আজ মঙ্গলবার সকালে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহত যুবক আরাফাত বিশ্বাস হৃদয় (২২) উপজেলার ভাঙ্গাগেট মশরহাটী গ্রামের ইশারত বিশ্বাসের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধিন আরাফাত বিশ্বাস হৃদয় জানান, কয়েক দিন আগে ভাঙ্গাগেট এলাকা থেকে মাদক ব্যবসায়ী শফিকে ইয়াবা ট্যাবলেট সহ আটক করে থানা পুলিশ। এ আটকের পেছনে সে জড়িত ছিল, এমন সন্দেহে সোমবার রাত ৯ টার দিকে ভাঙ্গাগেট এলাকার খালেকের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী রমজান (১৯), একই এলাকার মাদক সম্্রাট খ্যাত নুর মল্লিকের ছেলে ইয়াছিন (২৭), নুর মল্লিকের জামাই রতন মল্লিক (৩৩), সাইফুলের ছেলে রাজন (১৮) ও ইয়াছিন পিতা-অজ্ঞাতসহ ৭ থেকে ৮ জনের সংবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দেশিয় অস্ত্র সহকারে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে মারাত্মক ভাবে জখম করে আরাফাত বিশ্বাস হৃদয়কে।

ভাঙ্গাগেটে স’মিলের সামনে থেকে রক্তাক্ত জখম হৃদয়কে অচেতন অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসক জানান, রোগীর মাথায় মারত্মক ক্ষতের সৃষ্টি হয়েছে এবং শরীরের অধিকাংশ স্থানে শক্ত বস্তুদ্বারা আঘাতের চিহ্ন রয়েছে। সুস্থ হতে সময় লাগবে। এ ঘটনার পর গতকাল মঙ্গলবার সকালে হৃদয়ের পিতা ইশারত বিশ্বাস বাদী হয়ে উল্লেখিত আসামিদের নামে অভয়নগর থানায় মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি আনিসুর রহমান বলেন, হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সকলকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। অপরদিকে এলাকাবাসীর ক্ষোভ ভাঙ্গাগেট, মশরহাটী, ট্রাক টর্মিণাল, লক্ষিপুর ও হিমালয় সিমেন্ট মিলের সামনে এই মাদক চক্রটি দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। হৃদয় এদের মাদক ব্যবসা বন্ধের প্রতিবাদ করলে এ হামলা করা হয়েছে।

এলাকার চিহ্নিত এ মাদক ব্যবসায়ী চক্রটিকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার না করলে মারপিটসহ হত্যার মত বড় ধরণের দুর্ঘটনার আশংকা করছে এলাকাবাসী।

এবিএন/সেলিম হোসেন/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত