logo
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭
 

ওয়ানডে সিরিজের ‘এ’ দলেও নেই শাহরিয়ার নাফীস

ওয়ানডে সিরিজের ‘এ’ দলেও নেই শাহরিয়ার নাফীস

সিলেট, ১২ অক্টোবর, এবিনিউজ : সিলেটে চারদিনের ম্যাচে আয়ারল্যান্ড ‘এ’ দলের মোকাবেলা করছে বাংলাদেশ ‘এ’ দল। এ ম্যাচ শেষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দলদুটি। আর সে লক্ষ্যে প্রথম দুটি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৪ জনের এ দলেও জায়গায় হয়নি অভিজ্ঞ ক্রিকেটার শাহরিয়ার নাফীসের। আর এ দলকেও নেতৃত্ব দেবেন নাজমুল হোসেন শান্ত।

জাতীয় লিগে খেলছেন না বলে নাফীসকে চার দিনের ম্যাচে রাখা হয়নি বলে জানিয়েছিলেন নির্বাচক ও দলের ম্যানেজার হাবিবুল বাশার। এবার ওয়ানডে দলেও রাখলেন না। চারদিনের ম্যাচের দল থেকে বাদ পড়েছেন ৪ ক্রিকেটার। নাঈম হাসান, এবাদত হোসেন ও জুবায়ের হোসেনের সঙ্গে বাদ পড়াদের তালিকায় আছেন কামরুল ইসলাম রাব্বিও।

১৭ ও ১৯ অক্টোবর কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে ম্যাচদুটি। সিরিজের বাকি তিনটি ম্যাচও হবে একই ভেন্যুতে। শেষ তিনটি হবে ২১, ২৪ ও ২৬ অক্টোবর। ২৭ অক্টোবর দেশে ফিরে যাবে আয়ারল্যান্ড ‘এ’ দল।

দুই ম্যাচের ওয়ানডে দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাদমান ইসলাম, আল-আমিন জুনিয়র, জাকির হাসান, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, সানজামুল ইসলাম, তানভীর হায়দার খান, আবুল হাসান রাজু, মেহেদী হাসান, শুভাশিস রায়, ইমরান আলী, নাদিফ চৌধরী ও আবু হায়দার রনি।

এবিএন/শংকর রায়/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত