logo
বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
bijoy

আগামীকাল আব্দুল জব্বার স্মরণে দোয়া

আগামীকাল আব্দুল জব্বার স্মরণে দোয়া
ঢাকা, ১২ অক্টোবর, এবিনিউজ : কিংবদন্তী জাতীয় কণ্ঠশিল্পী, বীর মুক্তিযোদ্ধা, আব্দুল জব্বারের চেহলাম উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় ঢাকার কলাবাগান মাঠে চেহলাম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।
 
আব্দুল জব্বারের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী হালিমা জব্বার, বড়ছেলে মিথুন জব্বার ও পুত্রবধু জিনাত জব্বার এক বিবৃতিতে দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
 
বিবৃতিতে বলা হয়েছে— বাংলার কিংবদন্তী জাতীয় কণ্ঠশিল্পী, বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল জব্বার সম্প্রতি চলে গেছেন না ফেরার দেশে। প্রয়াত এই শিল্পীর মহাপ্রয়াণে আমরা হারিয়েছি মহানুভব সুহৃদকে, বাঙালি জাতি হারিয়েছে অমূল্য এক কণ্ঠসাধককে, যার কণ্ঠে গীত হয়েছে বাংলার অনেক কালজয়ী গান।
 
আমরা এই বীর মুক্তিযোদ্ধা, অমর কণ্ঠশিল্পীর স্মরণে মরহুমের পরিবারের পক্ষ থেকে, এবং ফজলেনূর তাপস এমপি এর সহযোগিতায় ১৩ অক্টোবর শুক্রবার বেলা ১১টায় ঢাকার কলাবাগান মাঠে চেহেলাম দোয়া মাহফিলের আয়োজন করেছি।
 
দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিল ও মধ্যাহ্নভোজে উপস্থিত থাকার জন্য ভক্ত-অনুরাগী শুভানুধ্যায়ীদের অনুরোধ জানানো হলো।
 
এবিএন/রাজ্জাক/জসিম/এআর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত