logo
শনিবার, ২১ অক্টোবর ২০১৭
 
  • হোম
  • মিডিয়া
  • মানবজমিনের সাংবাদিককে ট্রাফিক সার্জেন্টের মারধর

মানবজমিনের সাংবাদিককে ট্রাফিক সার্জেন্টের মারধর

মানবজমিনের সাংবাদিককে ট্রাফিক সার্জেন্টের মারধর

ঢাকা, ১১ অক্টোবর, এবিনিউজ : দৈনিজ মানবজমিনের ফটো সাংবাদিকের সঙ্গে রাজধানীতে এক ট্রাফিক সার্জেন্ট মারধরের ঘটনা ঘটেছে। এরপরে এ বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার ছবি ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠে। আজ বুধবার বিকালে রাজধানীর মৎস্য ভবন এলাকায় অশোভন এই ঘটনাটি ঘটেছে।

ঘটনার বিবরণে জানা গেছে, গত তিন দিন আগে হেলমেট চুরি হয়ে যায় দৈনিক মানবজমিনের ফটো সাংবাদিক নাসির উদ্দিনের। তিনি হেলমেট ছাড়াই আজ বুধবার পেশাগত কাজে বের হন।

এসময় মৎস ভবন এলাকায় নাসির উদ্দিনকে থামিয়ে হেলমেট না পরায় মামলা দিতে চান ট্রাফিক সার্জেন্ট মো. মুস্তাইন। তবে বেতন পেলেই হেলমেট কিনবেন জানিয়ে মামলা না দেয়ার অনুরোধ জানান তিনি।

নাসির উদ্দিন জানান, তিনি সাংবাদিক পরিচয় দেয়ায় সার্জেন্ট মুস্তাইন ক্ষিপ্ত হয়ে অশোভন আচরণ করেন এবং মামলা দেন। এসময় ক্যামেরা বের করে সার্জেন্ট মুস্তাইনের ছবি তুললে তিনি (সার্জেন্ট) তাকে মারধর করেন এবং ক্যামেরা ছিনিয়ে নেন।

এ বিষয়ে ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের দক্ষিণ বিভাগের উপ-কমিশনার রিফাত রহমান শামীম জানান, অভিযুক্ত ট্রাফিক সার্জেন্টকে তার দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
 

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত