logo
সোমবার, ২৩ অক্টোবর ২০১৭
 

সেভিয়ার বিপক্ষে দারুণ জয় অ্যাটলেটিকোর

সেভিয়ার বিপক্ষে দারুণ জয় অ্যাটলেটিকোর

ঢাক, ২৩ সেপ্টেম্বর, এবিনিউজ: স্প্যানিশ লা লিগা ম্যাচে দারুণ জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আজ শনিবার ঘরের মাঠে সেভিয়াকে ২-০ গোলে পরাজিত করেছে দিয়েগো সিমিওনের দল। এই জয়ের ফলে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে কিছুটা হলেও চাপে ফেলেছে অ্যাটলেটিকো।

ওয়ান্ডা মেট্রোপলিতানোতে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য ড্রয়ে শেষ হয়। বিরতির পর ইয়েনিক ক্যারাসকো এবং আন্তনি গ্রিজমানের গোলে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে অ্যাটলেটিকো মাদ্রিদ।

৬৯তম মিনিটে গ্রিজমানের গোলে জয় নিশ্চিত হয় অ্যাটলেটিকোর। ফিলিপে লুইসের পাস থেকে পেনাল্টি বক্সের ভেতরে বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন এই ফরাসি ফরোয়ার্ড। আর তাতেই পূর্ণ তিন পয়েন্টের স্বস্তি নিয়ে মাঠ ছাড়ে অ্যাটলেটিকো।

এই জয়ের ফলে ৬ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে দুইয়ে ওঠে এসেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। অন্যদিকে ষষ্ঠ ম্যাচে প্রথম হারে ১৩ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে সেভিয়া। ৫ ম্যাচে পূর্ণ ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বার্সেলোনা রাতে জিরোনার বিপক্ষে লড়বে। অন্যদিকে ৫ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সাত নম্বরে থাকা রিয়াল মাদ্রিদ রাতে আলাভেসের বিপক্ষে মাঠে নামার আগে 'প্রচ্ছন্ন' চাপে থাকবে।

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত