মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

পাঁচ বছর পর একসঙ্গে শাহরুখ-ক্যাটরিনা

পাঁচ বছর পর একসঙ্গে শাহরুখ-ক্যাটরিনা
ঢাকা, ২৩ সেপ্টেম্বর, এবিনিউজ : পাঁচ বছর পর ফের একসঙ্গে হচ্ছেন শাহরুখ-ক্যাটরিনা। এর আগে যশ চোপড়ার ছবি ‘জাব তাক হ্যায় জান’-এর মাধ্যমে বড় পর্দায় যেন 'ম্যাজিক' তৈরি করেছিলেন এ জুটি। 
 
ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিচালক আনন্দ এল রাইয়ের পরের ছবিতে আবারও জুটি বাঁধছেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। ছবির নাম এখনও চূড়ান্ত না হলেও এরই মধ্যে বেশ এগিয়ে গেছে এর শুটিং।
 
প্রতিবেদনে বলা হয়, বলিউডের কিং খান শাহরুখ গত কয়েক মাস ধরেই নতুন এই ছবির শুটিং করছিলেন। তবে সালমান খানের বিপরীতে দেশের বাইরে 'টাইগার জিন্দা হ্যায়' ছবির শুটিং নিয়ে ব্যস্ত থাকায় এতদিন সময় দিতে পারেননি ক্যাটরিনা।
 

সম্প্রতি 'টাইগার জিন্দা হ্যায়' ছবির শুটিং শেষ হলে দেশে ফেরেন ক্যাট সুন্দরী। আর শুক্রবারই চলে যান নতুন ছবির সেটে। পাঁচ বছর পর ফের শাহরুখের বিপরীতে অভিনয় শুরুর দিনটিকে স্মরণীয় করে রাখতে সামাজিক যোগযোগ মাধ্যমে একটি ছবিও শেয়ার করেন নায়িকা।
 
সঙ্গে দেওয়া ক্যাপশনে তিনি লেখেন, 'প্রথম দিনের শুটিংয়ে বিস্ময়কর আনন্দ রাই ও শাখরুখ খানের (৫ বছর পর তার সঙ্গে অভিনয় করতে পেরে খুবই উত্তেজিত) সঙ্গে। এখানে আমরা আমাদের মন-প্রাণ দিয়ে একসঙ্গে অসাধারণ একটি ছবি তৈরি করছি।'
 
পাঁচ বছর পর কিং খানের বিপরীতে নতুন ছবি নিয়ে ক্যাটরিনা ব্যাপক আশাবাদী হলেও ছবিটি তার সে আশা পূরণ করে কি-না সেটাই এখন দেখার বিষয়।
 
এবিএন/রাজ্জাক/জসিম/এআর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত