logo
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭
 

ধর্ষণের মামলায় এবার রাজস্থানের ‘ফলাহারি বাবা’ গ্রেপ্তার

ধর্ষণের মামলায় এবার রাজস্থানের ‘ফলাহারি বাবা’ গ্রেপ্তার

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, এবিনিউজ: দুই নারী ভক্তকে ধর্ষণের দায়ে রাম রহিম সিংকে  নিয়ে ভারতসহ সারা বিশ্বে যখন আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে, ঠিক সে সময়ে দেশটির রাজস্থান রাজ্যে আরেক ধর্মগুরু ‘ফলাহারি বাবা’র বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন ২১ বছরের এক তরুণী। সেই মামলায় আজ শনিবার দুপুরে গ্রেপ্তার করা হয়েছে ভগবানের স্বঘোষিত এই প্রতিনিধিকে।

পুলিশ জানিয়েছে, রাজস্থানের আলওয়ারে নিজ আশ্রমে ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন ফলাহারি বাবা। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে তরুণীর করা একটি অভিযোগকে মামলা হিসেবে নেয় পুলিশ। কিন্তু মামলার পর থেকেই ধর্মগুরু ফলাহারি রাজস্থানের একটি হাসপাতালে ভর্তি ছিলেন। তিনদিন অনুসন্ধান চালিয়ে আজ পুলিশ তাঁর শরীরে শর্করার উপস্থিতি ও রক্তচাপ স্বাভাবিক পায়। এরপর তাঁকে গ্রেপ্তার করা হয়।

আলওয়ারের অতিরিক্ত পুলিশ সুপার পরশ জৈন বলেন, ইসিজি, শর্করা ও রক্তচাপের পরীক্ষার পর ফলাহারি বাবার সব কিছু স্বাভাবিক মনে হয়েছে।

কৌশলেন্দ্র প্রপানাচার্য ফলাহারি মহারাজ (৭০) নামের ওই ধর্মগুরু ‘ফলাহারি’ বাবা হিসেবে পরিচিত। তিনি শুধু ফল খান। বিভিন্ন সময়ে শীর্ষ রাজনীতিক ও তারকাদের পাশে ছবিতে দেখা গেছে তাঁকে।

যে তরুণী ধর্ষণের মামলা করেছেন, তাঁর মা-বাবা ফলাহারি বাবার অনুসারী। মামলার অভিযোগে তরুণী বলেন, গত ৭ আগস্ট আলওয়ারের আশ্রমে রাতে নিজ কক্ষে ওই তরুণীকে থাকতে বলেন ফলাহারি। এরপর তাঁকে যৌন হেনস্তা করেন তিনি।
 

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত