logo
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭
 
  • হোম
  • অপরাধ
  • ঘাটাইলে পুলিশের বিরুদ্ধে ধষর্ণের অভিযোগ

ঘাটাইলে পুলিশের বিরুদ্ধে ধষর্ণের অভিযোগ

ঘাটাইলে পুলিশের বিরুদ্ধে ধষর্ণের অভিযোগ

ঘাটাইল (টাঙ্গাইল), ২৩ সেপ্টেম্বর, এবিনিউজ : টাঙ্গাইলের ঘাটাইলে মিনহাজ উদ্দিন মিন্টু নামে পুলিশের এক (এএসআই) এর বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই প্রবাসীর স্ত্রী ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগও করেছেন।

এ ব্যাপারে গতকাল শুক্রবার বিকেলে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মাধ্যমে এসব অভিযোগ করেছেন ধর্ষিতা ওই নারী। ঘটনাটি ঘটেছে উপজেলার টেপি কুশারিয়া গ্রামে। অভিযুক্ত এএস আই বর্তমানে সিলেট মেট্রোপলিটন পুলিশে কর্মরত।

লিখিত বক্তব্য থেকে জানা যায়, উপজেলার সন্ধানপুর ইউনিয়নের টেপিকুশারিয়া গ্রামের সিঙ্গাপুর  প্রবাসীর জয়নাল আবেদিনের স্ত্রী শাহিদা বেগম। স্বামী বিদেশ থাকায় এক মাত্র ছেলে শুভকে (১৩) নিয়ে স্বামীর বাড়িতেই থাকতেন তিনি।

স্বামী প্রবাসে থাকার সুযোগে একই গ্রামের আব্দুল করিমের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু প্রায় তিন বছর ধরে প্রবাসীর এই স্ত্রীকে নানা ভাবে কুপ্রস্তাব ও উত্যক্ত করে অবৈধ সর্ম্পক গড়ার চেষ্টা করে। মিন্টুর প্রস্তাবে  রাজি না হওয়ায় গত ২৭ জুন রাত ৮টার দিকে এই প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে তার মুখ চেপে ধরে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।

পরে যাওয়ার সময় ধর্ষণের চিত্র ভিডিও করা হয়েছে বলে জানায়। এ কথা কাউকে বললে ওই ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়। এরপর ধর্ষণের চিত্র প্রকাশের ভয় দেখিয়ে পুনরায় শারিরিক সর্ম্পক স্থাপন করার চেষ্টা করেন মিন্টু।

এ পর্যায়ে, গত ২০ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যা ৭টার দিকে বাড়িতে কেউ না থাকায় মিন্টু তার সহযোগী মৃত খালেক মন্ডলের ছেলে ইদ্রিস আলীকে সাথে নিয়ে তার ঘরে ঢুকে পুনরায় জোর পূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসে। তখন লোকজনের উপস্থিতি টের পেয়ে মিন্টু পালিয়ে যায়।

এ ব্যাপারে প্রবাসীর স্ত্রী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে অভিযুক্ত মিন্টুর বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়ার জন্য আহবান জানান। সংবাদ সম্মেলনে  ধর্ষিতা নারীর সাথে স্বামী জয়নাল আবেদীন, স্বামীর বড় ভাই জসিম উদ্দিন এবং প্রতিবেশি হারুন অর রশিদ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন পিপিএম বলেন, এএসআই মিনহাজ উদ্দিন মিন্টুর বিরুদ্ধে আনিত অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে বিভাগীয় আইনগত ব্যাবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এ নিয়ে অভিযুক্ত পুলিশের এ.এস.আই মিনহাজ উদ্দিন মিন্টু জানান, ঘটনাটি সাজানো একটি ষড়যন্ত্র। তার মান-সম্মান হেয় প্রতিপন্ন করার জন্যই প্রবাসীর ওই স্ত্রী এমন অভিযোগ তুলেছেন বলেও দাবি করেন তিনি।

এবিএন/নজরুল ইসলাম/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত