logo
সোমবার, ২৩ অক্টোবর ২০১৭
 
  • হোম
  • সারাদেশ
  • মৃত্যুর ঘটনাটি স্বজনরা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে
নগরকান্দায় শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে কৃষকের মৃত্যু

মৃত্যুর ঘটনাটি স্বজনরা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে

মৃত্যুর ঘটনাটি স্বজনরা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে

ফরিদপুর, ২২ সেপ্টেম্বর, এবিনিউজ : ফরিদপুর জেলার নগরকান্দায় মহিউদ্দিন হোসেন মহিম মিয়া ওরফে মইনদ্দিন (৫০) নামের এক কৃষক শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে স্টোকে মৃত্যু হয়েছে। মহিম নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের দক্ষিণ কাইচাইল গ্রামের মৃত মোকজেল মিয়ার ছেলে।

মহিম মিয়া আলগাদিয়া গ্রামে তার শ্বশুর বাড়ি বেড়াতে গিয়ে সেখানে গত বুধবার সকালে অসুস্থ্য হয়ে পড়ে। অসুস্থ্য মহিমকে শ্বশুর বাড়ির লোকজন দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তারে মৃত্যু ঘোষনা করেন। ডাক্তার জানায় স্ট্রোক’এ মৃত্যু হয়েছে।

মহিমের পরিবার মৃত্যুর প্রকৃত কারন জানতে, লাশের ময়না তদন্তের জন্য দাবী জানান। পরে মহিমের লাশ ফরিদপুর মর্গে পাঠায় কোতয়ালী থানা পুলিশ। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার রাতে মহিমের গ্রামের বাড়িতে লাশ দাফন করা হয়েছে বলে জানা গেছে। এদিকে মহিমের মৃত্যুকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে তার পরিবার।

এলাকাবাসী জানান, গত সোমবার সকালে নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের দক্ষিণ কাইচাইল গ্রামের বড় বাড়ির মসজিদ সংস্কার করাকে কেন্দ্র করে হাসান মিয়ার সমর্থকদের সঙ্গে সোহেল মাতুব্বরের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটে। ঐ ঘটনায় উভয় গ্রুপের ৪জন আহত হয়।

আহতদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয় এবং ঐ ঘটনায় নগরকান্দা থানায় দুটি মারা মারির মামলা হয়। মারামারির ঘটনার পূর্বেই হাসান মিয়ার সমর্থক মহিম মিয়া উপজেলার চরযশোরদী ইউনিয়নের আলগাদিয়া গ্রামে তার শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। বুধবার সকালে মহিম অসুস্থ্য হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়।

কাইচাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু বলেন, মহিম খুবই শান্ত প্রকৃতির মানুষ। আমার জানা মতে এলাকায় তার সাথে কারো বিরোধ নেই। শুনেছি আলগাদিয়া গ্রামে তার আত্মিয়ের বাড়িতে বেড়াতে গেলে, সেখানে স্ট্রোকের কারনে তার মৃত্যু হয়েছে।

নগরকান্দা থানার ওসি এএফএম নাসিম বলেন, আমি জানতে পেরেছি মহিম শ্বশুর বাড়িতে বেড়াতে গিয়ে স্টোকে মহিমের মৃত্যু হয়েছে। বিষয়টি মহিমের স্বজনরা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। মহিম মিয়ার স্বজনদের দাবির কারণে, ময়না তদন্ত শেষে গতকাল বৃহস্পতিবার রাতে মহিমের গ্রামের বাড়িতে লাশ দাফন করা হয়েছে।

এবিএন/রুবেল/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত