logo
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭
 

কাভানি-কাণ্ডের জন্য ক্ষমা চাইলেন নেইমার!

কাভানি-কাণ্ডের জন্য ক্ষমা চাইলেন নেইমার!

ঢাকা, ২১ সেপ্টেম্বর, এবিনিউজ: ফ্রি কিক ও পেনাল্টি নেওয়া নিয়ে এডিনসন কাভানির সঙ্গে বাক-বিতণ্ডার জন্য পিএসজির সমর্থকদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন নেইমার! ব্রাজিলিয়ান তারকা নিজেও হয়তো নিজের ভুলটা বুঝতে পেরেছিলেন। তবে তাকে ভুলটা ধরিয়ে দিতে সহযোগিতা করেছেন তারই স্বদেশী থিয়াগো সিলভা।

তিনিই নেইমারকে বুঝিয়েছেন ‘বড় ভাই’ কাভানির সঙ্গে তার এমন ব্যবহার করা উচিত হয়নি। পরামর্শ দেন ‘সরি’ বলতে। নেইমারও স্বদেশী ‘বড় ভাই’ সিলভার পরামর্শ মেনে নিয়ে ক্ষমা চেয়েছেন পিএসজির সমর্থকদের কাছে।

দলে নেইমার, কাভানির মতো তারকা থাকলেও পিএসজির অধিনায়কত্বের আর্মব্র্যান্ড থিয়াগো সিলভার বাহুতে। ব্রাজিলিয়ান এই ডিফেন্ডার নেইমার-কাভানির মধ্যকার যুদ্ধ মিটিয়ে দিয়ে প্রমাণ করলেন তিনি আসলেই পিএসজির ‘সত্যিকারের নেতা।’

গত রোববার অলিম্পিক লিঁ’ওর বিপক্ষে ম্যাচে ফ্রি কিক ও পেনাল্টি শট নেওয়া নিয়ে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন নেইমার ও কাভানি।  কাভানিকে ফ্রি কিক নিতে দেননি নেইমার। নেইমারকেও পেনাল্টি নিতে দেননি কাভানি। মাঠের সেই ঘটনা নিয়ে ম্যাচ শেষে ড্রেসিংরুমেও দুজনের বাক-বিতণ্ডা হয় বলে নতুন করে জানা গেল। পিএসজির স্প্যানিশ কোচ উনাই আমরিই নিশ্চিত করেছেন এটা।

স্বাভাবিকভাবেই দুজনের যুদ্ধটাকে এখানেই শেষ করতে ঝাপিযে পড়ে পিএসজি। ঝামেলাটা মেটাতে প্রথম উদ্যোগ নিয়েছিলেন পিএসজির স্প্যানিশ কোচ উনাই আমরি। তবে তার সেই উদ্যোগটা ছিল কেবলই কোচ সূলভ। কোচ হিসেবে তিনি দুজনকে পারস্পারিক সমঝোতার সুতোয় বাধতে বের করেন নতুন একটা থিওরি, একটা পেনাল্টি কাভানি নেবেন। পরেরটা নেইমার। তবে অধিনায়ক সিলভা অধিনায়কের ক্ষমতা ব্যবহারের বাইরে এসে ঝামেলাটা মিটিয়ে ফেলতে হাঁটেন মানবিক পথে।

ফ্রান্সের সবচেয়ে জনপ্রিয় পত্রিকা লেকিপ জানিয়েছে, অধিনায়ক সিলভার পরামর্শেই পিএসজি সমর্খকদের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন নেইমার। হতে পারে সিলভাই ধরিয়ে দিয়েছেন ভুলটা। তবে বড় ভাই সিলভার পরামর্শ মেনে নিয়ে ক্ষমা চেয়ে নেইমার বুঝিয়ে দিলেন শুধু বড় খেলোয়াড় নন, মানুষ হিসেবেও তিনি অনেক বড়।
 

এবিএন/মমিন/জসিম

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত