logo
মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০১৭
 

‘প্রয়োজনে আমার সন্তানকে হত্যা করব’

‘প্রয়োজনে আমার সন্তানকে হত্যা করব’

ঢাকা, ২১ সেপ্টেম্বর, এবিনিউজ : ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে বলেছেন, তার ছেলের বিরুদ্ধে বিরোধী দলের এক নেতা মাদক পাচারের সংশ্লিষ্টতার যে অভিযোগ এনেছে তা সত্য হলে ছেলেকে হত্যা করা হবে। যেই পুলিশ কর্মকর্তা তার ছেলেকে হত্যা করবে তাকে আইনি সুরক্ষাও দেওয়া হবে। বুধবার রাজধানী ম্যানিলায় প্রেসিডেন্ট প্রাসাদে সরকারি কর্মকর্তাদের এক অনুষ্ঠানে দেওয়া ভাষণে তিনি এ কথা বলেছেন।

সম্প্রতি দুতের্তের ছেলে পাওলো দুতের্তের বিরুদ্ধে বিরোধী দলের এক নেতা অভিযোগ করেন, চীনের একটি মাদকপাচারকারী চক্র ফিলিপাইনে ক্রিস্টাল মেথামফেটামিন চোরাচালানের মাধ্যমে আনার চেষ্টা করছে। পাওলো এই চক্রের সদস্য। এর পরিপ্রেক্ষিতে চলতি মাসে সিনেটের একটি তদন্ত কমিটির সামনে সাক্ষ্য দিতে হাজির হতে হয় পাওলোকে।

গত বছর নির্বাচনী প্রচারের সময় দুতের্তে বলেছিলেন, তার পরিবারের কোনো সদস্য মাদক ব্যবসার সঙ্গে সম্পৃক্ত নয়। তবে যদি তারা কখনো সম্পৃক্ত হয়, তাহলে তাদেরকে কঠোর শাস্তির মুখোমুখি হতে হবে।

বুধবার রাতে দুতের্তে বলেছেন, ‘এর আগেও আমি বলেছি, আমার সন্তানরা যদি মাদকের সঙ্গে সংশ্লিষ্ট থাকে তাহলে তাদের হত্যা করুন, যাতে লোকদের কোনো কিছু বলার না থাকে।’

তিনি বলেন, ‘আমি পুলংকে (পাওলো’র ডাকনাম) বলেছিলাম, যদি তুমি ধরা পড় তাহলে আমার নির্দেশ দেওয়া আছে তোমাকে হত্যা করার। যে পুলিশ কর্মকর্তা তোমাকে হত্যা করবে তাকে আমি সুরক্ষা দেব।’

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত