logo
বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭
bijoy

তামিমের চোট নিয়ে দুশ্চিন্তার কিছু নেই

তামিমের চোট নিয়ে দুশ্চিন্তার কিছু নেই

ঢাকা, ২১ সেপ্টেম্বর, এবিনিউজ : দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে ব্যাট করতে গিয়ে আজ বৃহস্পতিবার চোট পেয়েছেন বাংলাদেশের ওপেনার তামিম ইকবাল। তবে চোট গুরুতর কিছু নয় বলেই ধারণা করছে বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকার গণমাধ্যমে এমনটাই জানিয়েছেন বাংলাদেশে দলের মুখপাত্র।

আজ বৃহস্পতিবার বেনোনির উইলোমুর পার্কে তিনদিনের ম্যাচের প্রথম দিনে টস জিতে ব্যাট করছে বাংলাদেশ। টাইগারদের ইনিংসের গোড়াপত্তন করতে নেমে ম্যাচের প্রথম বলেই বাউন্ডারি হাঁকিয়েছিলেন তামিম। বোলার মিগায়েল প্রিটোরিয়াস। এরপর ওই প্রিটোরিয়াসেরই করা ইনিংসের পঞ্চম ওভারের দ্বিতীয় বলটি খেলতে গেলে পেশীতে টান অনুভব করেন তামিম। তাতে বাধ্য হয়েই রিটায়ার্ড হার্ট হয়ে ফিরতে হয় ড্রেসিং রুমে। ১৩ বল খেলে ৫ রান করেছিলেন।

তবে তামিমের ইনজুরি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই বলে জানান বাংলাদেশের মুখপাত্র, ‘সে ভালো আছে, তবে ইনজুরি পরিস্থিতি জানার জন্য আমরা স্ক্যান করে দেখবো। আশা করি সে ঠিক আছে।’

এমনিতেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নেই দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসান। তাই তামিমের ইনজুরি কিছুটা হলেও দুশ্চিন্তায় ফেলে দিয়েছে টাইগারদের। অস্ট্রেলিয়ার বিপক্ষে কদিন আগে ঢাকায় ঐতিহাসিক জয়ে ছিল তামিমের বিশাল অবদান। কলোম্বোতেও শততম টেস্টে জয়ের নায়ক তিনি। শুধু তাই নয় গত কয়েক বছর ধরেই ধারাবাহিক ছন্দে রান করে যাচ্ছেন তামিম।

আগামী ২৮ সেপ্টেম্বর সিরিজের পচেফস্ট্রমে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। এরপর ব্লমফন্টেইনে ৬ অক্টোবর থেকে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ।

এবিএন/জনি/জসিম/জেডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত