logo
সোমবার, ১১ ডিসেম্বর ২০১৭
bijoy
  • হোম
  • শিক্ষাঙ্গন
  • শিক্ষার মান উন্নয়নে ১৪ বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সার্টিফিকেট কোর্স শুরু

শিক্ষার মান উন্নয়নে ১৪ বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সার্টিফিকেট কোর্স শুরু

শিক্ষার মান উন্নয়নে ১৪ বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সার্টিফিকেট কোর্স শুরু
ঢাকা, ২১ সেপ্টেম্বর, এবিনিউজ : উচ্চশিক্ষার মান উন্নয়নে ফাউন্ডেশন ফর লার্নিং, টিচিং অ্যান্ড রিসার্চ (এফএলটিআর) আয়োজিত তিন দিনব্যপী ‘টিচিং ফর অ্যাক্টিভ লার্নিং (৩য় ব্যাচ)’ শীর্ষক এক সার্টিফিকেট কোর্স শুরু হয়েছে। তৃতীয়বারের মতো আয়োজিত এই কোর্সে এবার পাবলিক ও প্রাইভেট পর্যায়ের ১৪বিশ্ববিদ্যালয়ের মোট ২৬জন শিক্ষক অংশ নিয়েছেন। 
 
আজ বৃহস্পতিবার রাজধানীর ইউল্যাব ক্যাম্পাসে এই কোর্স শুরু হয়। এ সময় কোর্সের মুখ্য ফ্যাসিলেটর ও গ্রিন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির, ইউল্যাব রেজিস্ট্রার অধ্যাপক আখতার আহমেদ ও বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শিক্ষার মান উন্নয়নে ১৪ বিশ্ববিদ্যালয় শিক্ষকদের সার্টিফিকেট কোর্স শুরু
 
তিনব্যাপী এই প্রশিক্ষণ কোর্সে ব্রাক ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক সৈয়দ সাদ আনদালিব, ড্যাফোডিল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. ইউসুফ এম ইসলাম, ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক আবদুর রব ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো. মোজাহার আলীর সেশন পরিচালনা করার কথা রয়েছে।
 
উল্লেখ্য, দেশের শীর্ষস্থানীয় নয়টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের সমন্বয়ে গঠিত এফএলটিআর দীর্ঘদিন ধরে শিক্ষক, গবেষক ও প্রশিক্ষকদের সক্ষমতা উন্নয়নের কাজ করে যাচ্ছে।
 
এবিএন/রাজ্জাক/জসিম/এআর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত