logo
বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭
bijoy
  • হোম
  • সারাদেশ
  • আক্কেলপুরে স্কুৃলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মামলা দায়ের

আক্কেলপুরে স্কুৃলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মামলা দায়ের

আক্কেলপুরে স্কুৃলছাত্রীকে ধর্ষণ চেষ্টায় মামলা দায়ের

আক্কেলপুর (জয়পুহোট), ২১ সেপ্টেম্বর, এবিনিউজ : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পল্লীতে স্কুলছাত্রীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যায় আক্কেলপুর থানায় মেয়েটির মামা বাদী হয়ে মামলা দায়ের করেন।

থানাসূত্রে গেছে, আক্কেলপুর উপজেলার পুন্ডুরিয়া গ্রামের পলাশ হোসেনের মেয়ে (১৩) মেয়েটির মা বাবা ঢাকার একটি গামের্ন্টে চাকরী করার সুবাদে মেয়েটি মামার বাড়ীতে থেকে লেখাপড়া করছিল।

গতকাল বুধবার মামার বাড়ী মোহনপুরের সোনারপাড়ায় দুপুর ১২টার সময় বাড়ীর পার্শ্ববর্তী একটি পুকুরে মাছ ধরার জন্য যায়। সেখান থেকে একই গ্রামের আফসার আলীরপুত্র মোস্তফা (২৭) মেয়েকে সু কৌশলেপার্শ্ববর্তী কলাগাছের বাগানে নিয়ে গিয়ে সেখানে ধর্ষণের চেষ্টা করে।

মেয়েটিকে শারিরিক ভাবে নির্যাতন করে। এ সময় মেয়েটি চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসলে সে পালিয়ে যায়। মেয়েটির মামা জামাল হোসেন ঘটনাটি জানার পর বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে আক্কেলপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মেয়েটিকে ডাক্তারী পরীক্ষা করার জন্য আজ বৃহস্পতিবার সকালে জয়পুরহাট হাসপাতালে পাঠানো হয়েছে। মেয়েটি মোহনপুর স্কুলের ছাত্রী বলে জানাগেছে। ধর্ষণের চেষ্টাকারী মোস্তফাকে পুলিশ গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এবিএন/আতিউর রাব্বী তিয়াস/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত