logo
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭
 

বেরোবির খেলার মাঠে না নেমে মঞ্চ থেকেই সাকিবের বিদায়

বেরোবির খেলার মাঠে না নেমে মঞ্চ থেকেই সাকিবের বিদায়

বেরোবি (রংপুর), ১৩ সেপ্টেম্বর, এবিনিউজ : ক্রিকেট কর্মশালা ও মাঠে নেমে স্বশরীরে খেলার কথা থাকলেও ভক্তকুল আর উপচে পড়া দর্শকদের ভিড়ে খেলার মাঠে না নেমে বক্তব্য দিয়ে মঞ্চ থেকেই বিদায় নিলেন বিশ্বসেরা ক্রিকেটার অল রাউন্ডার সাকিব আল হাসান। আজ বুধবার বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট কর্মশালা ও যুবসমাবেশে যোগ দিয়ে ভক্ত-দর্শকদের এলোমেলো অবস্থানের কারণে রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী রাশেক রহমানের পক্ষে সাফাই গাওয়া ছাড়া ক্রিকেটের কোনো কেরামতি কিংবা কলাকৌশল দেখাতে পারেনি বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বুধবার সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের ১নং মাঠে বানানো মঞ্চে আসেন  ক্রিকেটার সাকিব আল হাসান। আসার পরপরই দর্শকদের বিশৃঙ্খলা আর এলোমেলো অবস্থানের কারণে অনুষ্ঠান শুরু হতে এক ঘন্টা সময় লাগে। দীর্ঘ সময় অপেক্ষা করার পর সাকিব আল হাসান ক্রিকেট নিয়ে দু-চারটি কথা বলেই  রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী রাশেক রহমানের জন্য দোয়া চেয়ে তার পক্ষে সাফাই গাওয়া শুরু করেন। এসময় সাকিব আল হাসান বলেন, রাশেক রহমান কথা দিয়ে কথা রাখে। তাই তাকে আমার ভাল লাগে। তিনি আপনাদের দোয়া প্রার্থী, আপনারা যদি তার সাথে থাকেন আশা করি রংপুরকে তিনি সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।’ এসময় রাশেক রহমানের সাথে তার অনেক দিনের পরিচয় সখ্যতা বলে বক্তব্যে জানান।

ক্রিকেটের প্রতি রংপুরবাসীর ভালবাসা দেখে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা যেন ভবিষ্যতে বিশ্বকাপ ছিনিয়ে আনতে পারি সেজন্য দোয়া করবেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহসান কলিমউল্লাহ'র সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে রাশেক রহমান রংপুরকে যোগ্য নেতৃত্বের অভাব উল্লেখ্য করে বলেন, আমাকে যদি সুযোগ দেওয়া হয় তাহলে রংপুরকে মডেল সিটিতে পরিণত করবো। এসময় তিনি রংপুরে আন্তর্জাতিক স্টেডিয়ামের নির্মাণেরও কথা বলেন।

রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনে সম্ভাব্য তারিখ ঘোষণার পর থেকে বিভিন্নভাবে মনোনয়ন প্রত্যাশীরা প্রচারণা চালিয়ে যাচ্ছেন। রাশেক রহমানের তারুণ্যের আইকন হিসেবে ব্যানার, ফেস্টুন ও ডিজিটাল মাধ্যমে প্রচারণা চালিয়ে আসছেন। রাশেক রহমানের আমন্ত্রণে সাকিব আল হাসান রংপুরে আগমন তারই অংশ হিসেবে  বিভিন্ন মহলে  সমালোচিত হয়ে আসছিল। সাকিবের বক্তব্যে তা আরও গতি পেল। বাংলাদেশ ক্রিকেট তারকাকে দিয়ে এভাবে কৌশলে নির্বাচনী প্রচারণারই একটি অংশ বলে অনেকেই মনে করছেন।

এবিএন/তপন কুমার রায়/জসিম/তোহা

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত