logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 

বাঁহাতি মানুষই আদর্শ সঙ্গী!

বাঁহাতি মানুষই আদর্শ সঙ্গী!

ঢাকা, ১২ সেপ্টেম্বর, এবিনিউজ : বাঁ হাতিদের জন্য আছে এক বড় সুখবর! বাঁ হাতিরাই ডান হাতিদের তুলনায় যৌনজীবনে অনেক বেশি সুখী। একটি আন্তর্জাতিক সমীক্ষায় এমনই তথ্য উঠে এসেছে। সমীক্ষা থেকে জানা গেছে বাঁ হাতিদের মধ্যে ৮৬ শতাংশই যৌন সম্পর্কে অনেক বেশি তৃপ্তি লাভ করেন। ডান হাতিদের মধ্যে এর পরিমাণ মাত্র ১৫ শতাংশ। প্রায় দশ হাজার মানুষের মধ্যে সমীক্ষা চালিয়ে এই তথ্য উঠে এসেছে। সুইডেনের ইন্টিমেট লাইফস্টাইল প্রোডাক্টস কোম্পানি এলইএলও এই সমীক্ষা চালিয়েছে।

সমীক্ষার ফলাফলের ভিত্তিতে এলইএলও একটি সেক্স টয় তৈরি করেছে। যা বিশেষভাবে বাঁহাতিদের জন্যই তৈরি করা হয়েছে। এই সেক্স টয়ের নাম দেওয়া হয়েছে ডেক্সট্রাস।

সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়, এই সেক্স টয় ব্যবহারকারীদের যৌন তৃপ্তি বাড়িয়ে দেবে এবং স্বতঃস্ফূর্ত বানাবে। স্ট্রেস বলের আকারে এই সেক্স টয় বানানো হয়েছে। এই বলে চাপ দিলে ভাইব্রেশন চলে আসবে হাতে। আর মস্তিষ্কের ডান দিকে উদ্দীপনার সঞ্চার করবে। বাঁহাতিদের যৌন মানসিকতা পাওয়ার জন্য অন্যরাও এই টয় ব্যবহার করতে পারেন। যাইহোক ডানহাতিদের তুলনায় এই বাঁ হাতিরাই তাদের সঙ্গী বা সঙ্গিনী সব থেকে আরাম দিতে এতায় এখন প্রমাণিত।

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত