logo
মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭
 

আক্কেলপুরে রেল ষ্টেশনে গৃহবধুকে ধর্ষণ

আক্কেলপুরে রেল ষ্টেশনে গৃহবধুকে ধর্ষণ

আক্কেলপুর (জয়পুরহাট), ১০ সেপ্টেম্বর, এবিনিউজ : জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনে গত শুক্রবার গভীর রাতে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার রাতে ষ্টেশনের চা দোকানের এক কর্মচারী ও তিলকপুর বাজারের দুই নৈশপ্রহরী কে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃত তিনজন হলেন নৈশপ্রহরী ইসমাইল হোসেন (৪৮) আব্দুর রাজ্জাক (৩২) এবং চা দোকানের কর্মচারী রনি হোসেন (২৫)।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ওই গৃহবধুকে থানায় আনা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য আজ রবিবার তাকে হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

থানার পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন,ওই গৃহবধু স্বামীর বাড়ী থেকে বাবার বাড়ী যাওয়ার জন্য শুক্রবার রাতে রকেট মেইল ট্রেনে তিলকপুর ষ্টেশনে নামে। রাত গভীর হওয়ায় তিনি আর যেতে পারেননি। পরে ষ্টেশন মসজিদের শৌচাগারে তাকে কয়েকজন ধর্ষণ করে।

গৃহবধু বাবার বাড়ী গিয়ে ঘটনাটি জানান। আক্কেরপুর থানা পুলিশ গতকাল শনিবার রাত নটায় তিলকপুর বাজারে গিয়ে ঐ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

গৃহবধু বলেন, গত শুক্রবার রাতে ট্রেন থেকে তিলকপুর ষ্টেশনে নামার পর একটি চার দোকানে বসে ছিলাম। রাত আনুমানিক ১২টার দিকে ষ্টেশনের মসজিদের চৌচাগারে গেলে সেখানে আমাকে আটকে রেখে কয়েকজন মিলে ধর্ষণ করে। চিৎকার দিলে তারা আমাকে ভয় দেখান। এ সময় নৈশপ্রহরী ইসমাইল হোসেন আমাকে মারধর করেন। কাউকে বলতে নিষেধ করেন।

নৈশপ্রহরী ইসমাইল হোসেন বলেন, আমি ঐ মহিলাকে সামান্য মারধর করেছি তা সত্য। তবে আমি তাকে ধর্ষণ করিনি। নৈশপ্রহরী রাজ্জাক ও চা দোকানের কর্মচারী রনি তাকে ধর্ষণ করেছেন।

এবিএন/তিয়াস/জসিম/এমসি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত