logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 
  • হোম
  • বিনোদন
  • রাজ-শিল্পার ছবি তুলতে গিয়ে মার খেলেন ফটোগ্রাফার

রাজ-শিল্পার ছবি তুলতে গিয়ে মার খেলেন ফটোগ্রাফার

রাজ-শিল্পার ছবি তুলতে গিয়ে মার খেলেন ফটোগ্রাফার

ঢাকা, ০৯ সেপ্টেম্বর, এবিনিউজ : গতকাল শুক্রবার রাতে বান্দ্রার একটি রেস্তোরাঁয় হঠাৎ বাউন্সারের হাতে বেদম মার খেলেন দুজন ফটোগ্রাফার। ঘটনার সুত্রপাত শিল্পা শেট্টি আর রাজ কুন্দ্রার ছবি তোলাকে কেন্দ্র করে। বান্দ্রার খারা থানাতে লিখিত আভিযোগ জানানো হলেও ওই দুই বাউন্সারকে অনেক দেরিতে গ্রেপ্তার করেছে পুলিশ।

রেস্তোরাঁ থেকে রাজ-শিল্পা বেরোনোর সময় তাদের দেখে হঠাৎ ছবি তুলতে শুরু করেন ওই দুই চিত্রগ্রাহক। শিল্পা তাদের দেখে ছবি তোলার জন্য তৈরি হন। কিন্তু রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাওয়া মাত্রই হোটেলের বাউন্সাররা চড়াও হয় ফটোগ্রাফারদের ওপর৷ অভিযোগ, অকারণে চিত্রসাংবাদিকদের মারতে শুরু করে তারা। ততক্ষণে শিল্পার গাড়ি এলাকা থেকে চলে যায়। সেলেব্রিটিদের দেখে ছবি তোলা চিত্রসাংবাদিকদের অন্যতম কাজ। তারা শুধুমাত্র তাদের কাজের সূত্রে সেখানে এসেছিল বলে দাবি করেছেন তারা। অথচ কারণ ছাড়াই জুটলো মার!

বিনা কারণে ব্যক্তিগতভাবে মিডিয়াকে এভাবে আক্রমণ করার বিষয়ে মুখ খুলতে চাননি নায়িকা। রাজনীতি, থেকে সমাজ বা বিনোদন দুনিয়া, বার বার আকারণে মিডিয়াকে আক্রমণ করার ঘটনার নিন্দা করেছে বিভিন্ন মহল, তবুও মিডিয়া আক্রমণের ঘটনা ঘটেই চলছেই। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

ঘটনায় শিল্পা শেট্টি দুঃখ প্রকাশ করে বলেছেন, এভাবে বিনা কারণে চিত্রসাংবাদিকদের নিগ্রহের ঘটনা অনভিপ্রেত। নায়িকা বিরক্তির সুরে বলেছেন, হায় ভগবান, এভাবে ফটোগ্রাফারদের ধোলাই করায় আমি মর্মাহত৷ সত্যিই এটা অকারণে ঘটেছে। আমি তাদেরকে ছবি তোলার জন্য পোজ দিয়েছিলাম৷ আমি চলে আসা মাত্রই তাদেরকে হিংসাত্মকভাবে আক্রমণ করা হয়েছে। সত্যিই আমার খারাপ লাগছে সেই ফোটোগ্রাফারদের জন্য৷ তারা একটা শটের জন্য ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকে৷ কারোর আধিকার নেই তাদের কাজে বাধা দিয়ে তাদের মারার৷

এবিএন/ফরিদুজ্জামান/জসিম/এফডি

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত