মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ৮ ফাল্গুন ১৪২৫
logo
feb18  

পলাশে গণধর্ষণ করে শ্রমিককে গলাকেটে হত্যা

পলাশে গণধর্ষণ করে শ্রমিককে গলাকেটে হত্যা
নরসিংদী, ২১ আগস্ট, এবিনিউজ : নরসিংদীর পলাশে গণধর্ষণ করে মনি বিশ্বাস (১৮) নামে এক নারী শ্রমিককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার সকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রাম থেকে ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে পুলিশ।
 
নিহত মনি বিশ্বাস নরসিংদীর রায়পুরা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের নিশি কান্ত বিশ্বাসের মেয়ে। তিনি পরিবারের সঙ্গে পাইকসা শ্যামল ভৌমিকের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি কোম্পানিতে চাকরি করতেন।
 
নিহতের মা শেফালী বিশ্বাস বলেন, আমি ও আমার মেয়ে স্থানীয় প্রাণ কোম্পানিতে কাজ করি। রবিবার আমার রাতে ডিউটি ছিল। মেয়েকে ঘরে একা রেখে আমি কাজে যাই। সোমবার সকালে ফিরে এসে দেখি, মেয়ের গলাকাটা লাশ বাড়ির সামনে সবজীর টালের নিচে পড়ে আছে।
 
ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।
পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, প্রাথমিক তদন্তে আমাদের ধারণা, মেয়েটির সাথে হয়তো কারো প্রেমের সম্পর্ক রয়েছে। আর এই সুযোগে তাকে বাইরে নির্জন স্থানে এনে গণধর্ষণ করে তা প্রকাশ পাওয়ার আশংকায় গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এই ঘটনায় নিহতের পিতা নিশি কান্ত বিশ^াস বাদী হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে।
 
 
এবিএন/সুমন রায়/জসিম/ইমরান

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত