logo
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
 

দুই মাস পার হলেও উদ্ধার হয়নি চুরি যাওয়া ট্রাক

দুই মাস পার হলেও উদ্ধার হয়নি চুরি যাওয়া ট্রাক
ফরিদপুর, ২১ আগস্ট, এবিনিউজ : ফরিদপুর শহরের বাইপাস সড়কের রংধনু পেট্রোল পাম্প থেকে চুরি যাওয়া ট্রাক প্রায় দুই মাস পার হলেও উদ্ধার করতে পারেনি পুলিশ। চুরির ঘটনায় ট্রাকটির মালিক বেশ কয়েকজনের নামে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। থানা পুলিশ অভিযুক্তদের আটক করতে না পারায় ট্রাকটির মালিক পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে আবেদন করলে পুলিশ সুপার গত ১০ আগস্ট ২০১৭ ইং মামলাটি গোয়েন্দা বিভাগ (ডিবি) কে তদন্তের নির্দেশ দেন। 
ট্রাকটির মালিক মনিরা আক্তার জানান, আমার ১০ চাকা বিশিষ্ট ট্রাক (যাহার নম্বর ঢাকা মেট্রো-ট-১৮৮৫৮৫) বিভিন্ন স্থানে ভাড়া মেরে আসার পর ফরিদপুর বাইপাস সড়কের রংধনু পেট্রোল পাম্পে রাখছি প্রায় দেড় বছর যাবৎ। গাড়িটির তেলও ওই পাম্প থেকেই নেওয়া হয়। রোজার ঈদের আগে গত ২৫ জুন রংধনু পাম্পের ম্যানেজার মঞ্জু মিয়া, স্টাফ সুবল, শুভ ও সিকিউরিটি গার্ডকে বলে ট্রাকটি ওই পাম্পে রেখে যায় ড্রাইভার বাবলু শেখ। ঈদের পরে গত ২৮ জুন ড্রাইভার ট্রাকটি নিতে আসলে ট্রাকটি পাওয়া যায়না। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও ট্রাকটি পাওয়া যায়নি। পরে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করি। তিনি আরো জানান, ড্রাইভার বাবুল শেখ, হেলপার মতিয়ার, সুজাত, নাঈম মন্ডল, সুজাত (নগরকান্দা), নূর ইসলামসহ কয়েকজনের নামে মামলা দায়ের করি। কোতয়ালী থানার মামলা নং-১৬, তারিখ-০৫-০৭-২০১৭ ইং। 
তিনি আরো জানান, মামলার দেড় মাস পার হয়ে গেলেও থানা পুলিশ কোনো আসামীকেই গ্রেফতার করতে না পারায় আমি পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করে আবেদন করি। পরবর্তীতে গত ১০ আগস্ট পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা মামলাটি ডিবিকে তদন্তের নির্দেশ দেন।
ফরিদপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) এস আই মো. মোয়াজ্জেম হোসেন জানান, মামলার অভিযুক্ত ড্রাইভার বাবুল শেখকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামীদের আটক ও ট্রাকটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।
 
এবিএন/কে. এম. রুবেল/জসিম/নির্ঝর

প্রধান শিরোনাম

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত